যেচে উপকারের ‘পুরস্কার’! ২ বছরের শিশুকে অপহরণ করে চম্পট তরুণীর

মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে এনে যাঁকে আশ্রয় দিয়েছিলেন, তিনি-ই ঘুরিয়ে'ছোবল' মারলেন উপকারীকে!

সুযোগ বুঝে উপকারীর দু'বছরের মেয়েকে অপহরণ করে বাড়ি থেকে চম্পট দিলেন ওই তরুণী। যদিও শেষ রক্ষা হয়েছে। শনিবারএকটি ট্রেন থেকে শিশু সহ ওই তরুণীকে পাকড়াও করেছে ঠাণের পুলিশ। শিশুটিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।
জানা গিয়েছে, ২৯ সেপ্টেম্বর জলগাঁও থেকে বাড়ি ফিরছিলেন উপকারীওই ব্যক্তি। ভোর পাঁচটায় কল্যাণ রেলওয়ে স্টেশনে যখন তিনি এসে পৌঁছন, প্ল্যাটফর্ম বেশ ফাঁকা। তখনই তিনি ওই তরুণীকে দেখতে পান। তরুণী ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে সুইসাইড করতে যাচ্ছিলেন। ওই ব্যক্তিই তাঁকে আটকান। মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে আনেন। পরে তরুণী তাঁকে নিজের দুঃখের কথা জানান। তরুণী জানান, বাড়ি থেকে তাঁকে বার করে দেওয়া হয়েছে। পরিবারের কেউই তাঁর পাশে দাঁড়াননি।

কোনও উপায় না পেয়ে তরুণীকে মুম্বইয়ে নিজের বাড়িতে নিয়ে আসেন ওই ব্যক্তি।সেই থেকে ওই বাড়িটাই আশ্রয় হয়ে ওঠে তরুণীর।গত ৪ অক্টোবর কিছু কেনাকাটা করার উদ্দেশ্যেওই ব্যক্তির দু'বছরের মেয়েকে নিয়ে বাইরে যান তরুণী। তারপর আর বাড়ি ফেরেননি।

অভিযোগ পেয়ে ঠাণে পুলিশ তদন্তের জন্যছ'টি আলাদা দল গঠন করে। শনিবার পানভেল এবং কল্যাণের স্টেশনের মাঝে চলন্ত ট্রেন থেকে ওই তরুণীকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয়েছে শিশুটিও। কেন ওই তরুণী এরকম কাজ করলেন, তা জানার চেষ্টা করছে পুলিশ।