গৃহ শিক্ষিকাকে নেমন্তন্ন করে বাড়িতে ডেকে ধর্ষণের চেষ্টা ছাত্রী বাবার!


দক্ষিণ ২৪ পরগনা: মদ্যপ অবস্থায় গৃহশিক্ষিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ছাত্রী বাবা ও মা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের দক্ষিণ কালাবারু এলাকায়।

গৃহশিক্ষিকার বাড়ি দক্ষিণ কলকাতার টালিগঞ্জের করুণাময়ীর হরিদেবপুরে। গত এক বছর ধরে প্রতিবেশী সুশান্ত সাহার মেয়েকে পড়াতেন তিনি। তাদের আদিবাড়ি দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। ওই গৃহশিক্ষিকার বক্তব্য, গত শনিবার রাতে নতুন বাড়ির গৃহপ্রবেশ উপলক্ষে তাঁকে আমন্ত্রণ করে সুশান্ত। বারুইপুরে গিয়েছিলেন তিনি। সেখানেই মদ্যপ অবস্থায় ওই শিক্ষিকাকে একা পেয়ে তাঁর উপর চড়াও হয় সুশান্ত। সে পরপর তিনবার ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। নির্যাতিতার দাবি, সুশান্তর হাত থেকে বাঁচতে তার স্ত্রীর সাহায্য চেয়েছিলেন। কিন্তু কোনও লাভ হয়নি। বারুইপুর থানায় ছাত্রীর বাবা ও মায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই গৃহশিক্ষিকা। ঘটনাটি জানাজানি হতেই এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

জানা গিয়েছে, ওই গৃহশিক্ষিকা নিজে কলকাতার একটি কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। পুলিশকে তিনি জানিয়েছেন, ঘটনার দিন রাতে স্বামী-স্ত্রী দু'জনেই মদ্যপান করেছিলেন। ওই তরুণী যখন মদ্যপান করেছিলেন, তখন আচমকাই পিছন থেকে চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে বাড়ির মালিক সুশান্ত সাহা। পরপর তিনবার একই ঘটনা ঘটে। কোনওরকমে বাড়ি ফিরে পরিবারের লোককে গোটা ঘটনাটি জানান ওই তরুণী। বারুইপুর থানা সুশান্ত পাল ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। দু'জনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার রীতিমতো আতঙ্কে ওই গৃহশিক্ষিকা ও তাঁর বাড়ির লোকেরা।