‘গঙ্গামাতার দোহাই আমাকে ছেড়ে দিন’ চিত্কার করছিলেন মহিলা, তার পর…

গঙ্গামাতার দোহাই আমাকে ছেড়ে দিন… এমনটা করবেন না…আমার ব্রত আছে— চিত্কার করে এই কথাগুলো বলছিলেন এক মহিলা। কাতরস্বরে আর্তি জানাচ্ছিলেন। কিন্তু কোনও আর্তিই কাজে দেয়নি। মহিলাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করল দুই যুবক। বিহারের মোকামার বাড় থামার এলাকার জলগোবিন্দ গ্রামের ঘটনা।

গত সোমবার সকালে ব্রত উপলক্ষে গ্রাম থেকে কিছুটা দূরে গঙ্গায় স্নান করতে গিয়েছিলেন এক মহিলা। গঙ্গার ঘাট তখন শুনসান ছিল।স্নান করার সময় দুই যুবক সেখানে আসে। মহিলাকে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। রীতিমতো ধস্তাধস্তি চলে। মহিলা নিজেকে ছাড়ানোর চেষ্টা করতে থাকেন। বার বার কাতর ভাবে অনুরোধ করতে থাকেন।

অভিযোগ, সেই অনুরোধ উপেক্ষা করেই মহিলাকে জোর করে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। গোটা ঘটনার ভিডিয়ো তুলে রাখে দুই যুবক। সেই ভিডিয়ো হোয়াটসঅ্যাপেও ছেড়ে দেয় তারা। দাবানলের মতো ছড়িয়ে পড়ে ধর্ষণের সেই ভিডিয়ো। পুলিশের কাছেও ভিডিয়োটি পৌঁছয়। ভিডিয়োটি দেখার পরেই পুলিশ তদন্তে নামে। মহিলা দুই যুবকের নামে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে শিবপূজন মাহাতো নামে এক অভিযুক্ত গ্রেফতার করেছে পুলিশ। বিকাশ নামে আরও এক অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।