ধর্ষণের অভিযোগ সলমনের বিরুদ্ধে


মি টু নিয়ে একের পর এক বিস্ফোরক দাবিতে সরগরম বলিউড। তার মধ্যেই সলমন খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক প্রাক্তন মডেল ও ভিডিও জকি। কয়েকদিন আগে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসেও অংশ নিতে দেখা গিয়েছিল তাঁকে। সেই সুবাদে টেলিভিশনে যথেষ্ট পরিচিত মুখ তিনি।

ওই প্রাক্তন মডেলের অভিযোগ, সলমন তাঁর ভাইদের সঙ্গে নিয়ে ধর্ষণ করেছেন তাঁকে। সলমনের সুপারহিট ফিল্ম '‌সুলতান'‌–এর শ্যুটিংয়ের সময় ঘটেছে এই ঘটনা। তবে ধর্ষণের সময় ওই মডেল অচৈতন্য অবস্থায় ছিলেন বলে প্রতিরোধ করতে পারেননি। তবে কীভাবে তিনি অচৈতন্য হলেন, সেটা নিয়ে মুখ খোলেননি এই মডেল। শুধু সলমন নয়, শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধেও তোপ দেগেছেন এই মডেল। তাঁর দাবি, শত্রুঘ্ন তাঁর বিরুদ্ধে কালোজাদু এবং তুকতাক করেছেন। তারপর থেকেই তাঁকে ভূতে ধরছে বলেও দাবি করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে তিনি বলেন, '‌আমার ল্যাপটপ এবং ফোন হ্যাক করে আমার সমস্ত সৃজনশীল চিন্তা চুরি করেছেন শত্রুঘ্ন। তারপরে সেই সৃজনশীল চিন্তাগুলোকে নিজের মেয়ে সোনাক্ষী সিনহার কেরিয়ারের উন্নতিতে ব্যবহার করেছেন তিনি।'‌

সলমন কিংবা শত্রুঘ্ন— কারও তরফেই এই মডেলের দাবির বিরোধিতা করে কোনও মন্তব্য এখনও পর্যন্ত আসেনি। তবে নেটিজেনদের একটা বড় অংশই মনে করছে প্রচারের আলোয় আসতে চাইছেন তিনি।