তন্ত্রসাধনার বলি! ত্রিশূল পোতা, পাশে আদিবাসী যুবকের দেহ, নেপথ্যে সম্পর্কের জটিলতা

তন্ত্রসাধনার নামে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে আদিবাসী যুবককে খুন করা হল। পূর্ব বর্ধমানের বুদবুদে ঘটেছে চাঞ্চল্যকর ঘটনা। এই ঘটনার পিছনে রয়েছে সম্পর্কের জটিলতা। সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেছিল যুবক। এরপরই প্রথম পক্ষের স্ত্রীয়ের পরিবারের তরফে এই ঘটনা ঘটানো হয় বলে অভিযোগ। পুলিশ এই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার রাতে রাজু নামে ওই আদিবাসী যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল। বুধবার সকালে তার মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহের পাশেই মাটিতে ত্রিশূল পোতা ছিল। ছিল তন্ত্রসাধনার অন্যান্য সরঞ্জামও। তা দেখেই স্থানীয়রা মনে করছেন, গ্রামের বাইরে এই এলাকায় তন্ত্রসাধনা করা হয়েছিল।

আর এই তন্ত্রসাধনায় বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয় রাজুকে। পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে। ধৃত দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছে। তাদের জিজ্ঞাসাবাদ করে কারা কারা এই ঘটনায় জড়িত ছিল, তাদের খোঁজ চালাচ্ছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে। এই ঘটনার পিছনে রয়েছে সম্পর্কের জটিলতা।

পুলিশ জানতে পেরেছে, সম্প্রতি রাজু দ্বিতীয় বিয়ে করে। তারপর থেকেই প্রথম পক্ষের স্ত্রীর পরিবারের সঙ্গে তার ঝামেলা বাধে। তা নিয়ে অশান্তিও চলছিল। এই খুনের পিছনে রাজুর প্রথম পক্ষের স্ত্রী থাকতে পারে বলে মনে করছে রাজুর পরিবারের সদস্যরা।প্রথম পক্ষের স্ত্রীর পরিবারের বিরুদ্ধে অভিযোগও করা হয়। তা খতিয়ে দেখছে পুলিশ।