কলিং গ্রাহকদের জন্য প্রিপেডে নতুন প্ল্যান নিয়ে এল ভোডাফোন

সম্প্রতি মিলে গিয়েছে ভোডাফোন ও আইডিয়া। আর এক মিলনের পরে নতুন প্ল্যান লঞ্চের দায়িত্ব নিয়েছিল আইডিয়া। তিন সপ্তাহ হাত গুটিয়ে বসে থাকার পরে অবশেষে বাজারে এল নতুন ভোডাফোন প্রিপেড প্ল্যান। নতুন ৯৯ টাকা ও ১০৯ টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করল ভোডাফোন।

সারা দেশের ভোডাফোন গ্রাহকরা এই প্ল্যান ব্যবহার করতে পারবেন। নতুন এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ৯৯ টাকা ও ১০৯ টাকার প্ল্যানে আনলিমিটেড কলের সুবিধা পাবেন ভোডাফোন গ্রাহকরা। তবে ১০৯ টাকার প্ল্যানে 1উ ডাটা ব্যবহার করা যাবে।

ভোডাফোন ৯৯ টকা ১০৯ টাকা প্ল্যানের সুবিধা ও ভ্যালিডিটি

জিওর ৯৮ টাকা প্ল্যানের সাথে প্রতিযোগিতায় নতুন ৯৯ টাকা ও ১০৯ টাকা প্ল্যান লঞ্চ করেছে ভোডফাফোন। ৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে ২৮ দিনের জন্য আনলিমিটেড কলের সুবিধা। তবে ১০৯ টাকার প্ল্যানে ২৮ দিনের জন্য আনলিমিটেড কলের সাথেই পাওয়া যাবে 1G আটা। প্রসঙ্গত জিও ৯৮ টাকার প্ল্যানে আনলিমিটেড কলের সাথেই পাওয়া যায় প্রতিদিন ১০০ টি SMS আর 2GB ডাটা। তবে ভোডাফোনের প্ল্যানে কলে সীমা র‍্যেহে দিন্সরোচ্চ ২৫০ মিনিট ওস্পা সর্বোচ্চ ১০০০ মিইথা অলা যাবে। এছাড়াও ১০০ টি আলাদা নম্বরে বিনামূল্যে কল যাবে।

যে সব গ্রাহকরা প্রধানত ভয়েস কল করেন তাদের জন্য নতুন এই দুটি প্ল্যান লঞ্চ করেছে কোম্পানি। এই কারনে সামান্য ডাটা পাওয়া যাবে এই প্ল্যানে। তবে এয়ারটেল ও জিও থেকে আনলিমিটড কল করা গেলেই ভোডাফোনে কলের সীমা থাকছে। অন্যদিকে জিও নেটওয়ার্কে VoLTE থাকার কারনে কলের গুণমান ভোডাফোনের কলের থেকে অনেক ভালো।

সম্প্রতি এয়ারটেল ও জিওর সাথে বাজারে টিকে থাকতে এক হয়েছে আইডিয়া ও ভোডাফোন। আর এর ফলেই এই দুই কোম্পানি একসাথে দেশের বৃহত্তম নেটওয়ার্কের তকমা পেয়েছে। এই মিলনের পরে প্রথম কোন প্ল্যান লঞ্চ করল ভোডাফোন।