নগ্ন হয়ে নাচতে বলেছিলেন সাজিদ খান, মুখ খুললেন রেচেল


মুম্বই: বাঁধ মানছে না অভিযোগের বন্যা ৷ দীর্ঘদিনের জমিয়ে রাখা কথাগুলো বেরিয়ে আসছে হু হু করে ৷ #MeeToo-র স্রোতে এখন নাস্তানাবুদ বলিউড ৷ আবারও সেই অভিযোগের কেন্দ্রে পরিচালক সাজিদ খান ৷ প্রথমে সাংবাদিক করিশ্মা উপাধ্যায়, তারপর নায়িকা শালোনি চোপড়া আর এবার মডেল অভিনেত্রী রেচেল হোয়াইট ৷ ২০১৪-তে ইমরান হাশমির 'উঙলি'-তে প্রথম দেখা গিয়েছিল রেচেলকে ৷ এবার 'হে বেবি', 'হাউজফুল' পরিচালক সাজিদের বিরুদ্ধে #MeeToo লিখলেন সেই রেচেলও ৷ নিজের ট্যুইটার অ্যাকাউন্টে শালোনির অভিযোগকে সমর্থন করে তাঁর পাশে দাঁড়িয়েছেন রেচেল ৷ লিখেছেন, নিজের ভয়ঙ্কর সেই অভিজ্ঞতার কথাও ৷

রেচেল লিকেছেন, ''আমি তোমাকে বিশ্বাস করি শালোনি, কারণ আমিও 'হমসকলস'-এর সময় সাজিদের সঙ্গে দেখা করতে চেয়েছিলাম ৷ আমার এজেন্সিকে পাঠিয়েছিলাম সাজিদের কাছে ৷ এর ৫ মিনিটের মধ্যে সাজিদ আমাকে নিজের বাড়িতে ডেকে পাঠান ৷ আমি সাজিদের বাড়িতে যেতে প্রস্তুত ছিলাম না ৷ আমাকে রাজি করানোর জন্য সাজিদ বলেন, তাঁর বাড়িতে তাঁর মা সবসময় থাকেন ৷ তাই ভয় পাওয়ার কিছু নেই ৷ এরপর যখন আমি সাজিদের বাড়ি যাই, ওঁর পরিচারিকা আমাকে ওঁর বেডরুমে নিয়ে যায় ৷ ওখানে কেউ ছিল না ৷ সাজিদ ট্রেডমিলে হাঁটছিলেন ৷ আমাকে সেদিকে যেতে বলেন তিনি ৷ সাদা টপ আর ডেনিম পরে থাকা সত্ত্বেও ওঁর দৃষ্টির সামনে নিজেকে নগ্ন মনে হচ্ছিল ৷ এরপরেই আমার স্তন ও শরীর নিয়ে নানা রকম কুরুচিকর কথা বলতে শুরু করেন তিনি ৷ আমাকে নগ্ন হয়ে নাচতেও বলেন ৷ কিন্তু আমি রাজি না হওয়ায় রেগে যান সাজিদ ৷ বলেন, কারও এসব নিয়ে কোনও সমস্যা হওয়ার কথা নয় ৷ কিন্তু আমি এসবের জন্য প্রস্তুত ছিলাম না ৷ সেই কথা ওঁকে স্পষ্ট জানিয়ে দিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসি ৷''