সামনেই দম্পতিকে ইন্টারকোর্স করতে বাধ্য করে শ্রীঘরে গডম্যান


মুম্বই: বিকৃত যৌন চাহিদার অভিযোগে ১০বছরের জেল হল এক স্বঘোষিত গড ম্যানের। থানে আদালতের তরফে তার এই শাস্তি ঘোষণা করা হয়েছে। সন্তানলাভের কামনায় আসা এক দম্পতিকে ওই সাধু নিদান দিয়েছিল যে তার সামনেই ইন্টারকোর্স করতে হবে ওই দম্পতিকে। তবেই তারা সন্তানের মুখ দেখতে পারবে। এরপর মামলা হয় ওই সাধুবাবার বিরুদ্ধে। ১০ বছরের জেল ও ৩০,০০০ টাকা জরিমানা ধার্য করা হয়েছে শাস্তিস্বরূপ।

অভিযুক্ত ওই ভন্ড বাবার নাম যোগেশ কুপেকার। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ও ৩৭৬ নম্বর ধারায় অর্থাৎ শ্লীলতাহানি ও যৌন হেনস্থার অপরাধে শাস্তি দেওয়া হয়েছে তাকে। একইসঙ্গে শাস্তি হয়েছে ব্ল্যাক ম্যাজিক আক্টেও।
.
ঘটনাটি ঘটেছিল ২০১৬ সালে। সন্তান না হওয়ায় ওই দম্পতি এসেছিল সাধুবাবার কাছে। ওই দম্পতিকে তখন তার সামনেই মিলিত হওয়ার নিদান দেয়। পরে ওই মহিলা শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন। এমনকি ওই দম্পতির কাছ থেকে ১০,০০০ টাকা নেওয়ার অভিযোগও উঠেছিল সাধুবাবার বিরুদ্ধে।

সাধুবাবার এই ব্যবহারে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন ওই মহিলা। এমনকি আত্মহত্যার চেষ্টাও করেন। তাঁকে চিকিৎসাও করানো হয় থানে হাসপাতালে। আদালতের শুনানিতে বিচারপতি বলেন, এটা কোনও সাধারণ ধর্ষণের ঘটনা নয়। একটি স্পেশাল কেস।