উচ্চস্বরে ডিজে বাজানোর প্রতিবাদ করায় শিক্ষককে খুনের হুমকি


বালুরঘাট: উচ্চস্বরে ডিজে বাজানোর প্রতিবাদ করে ফেসবুকে পোস্ট দেওয়ায় চরম হেনস্থা হতে হল এক শিক্ষককে৷চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বালুরঘাটের চকভৃগু এলাকায়। অভিযুক্তরা এখনও অধরা৷

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এলাকার বাসিন্দা শিক্ষক শংকর জোয়াদ্দারের বাড়িতে তাঁর হৃদরোগে আক্রান্ত বৃদ্ধ পিতা ও ছোট্ট বাচ্চা রয়েছে। ওই শিক্ষকের অভিযোগ, শনিবার রাতে স্থানীয় ক্লাবের সদস্যরা কানফাটা শব্দে ডিজে বাজিয়ে নাচানাচি করছিল। বাবার অসুস্থতার কারণে ডিজে'র শব্দ কমানোর অনুরোধ করেন। তাতে কেউ কর্নপাত না করলে বাধ্য হয়েই তিনি ফেসবুকে বিষয়টি পোস্ট করে বিষয়টি প্রশাসনের নজরে আনার চেষ্ঠা করেন।

সেই পোস্ট পুলিশ-প্রশাসনের নজরে না এলেও ওই ক্লাব সদস্যদের চোখ এড়ায়নি। অভিযোগ, ওই রাতে তাঁরা শিক্ষকের বাড়ি লক্ষ্য করে প্রথমে ঢিল ছোঁড়ে। তারপরই একদল মদ্যপ যুবক তাঁর বাড়িতে চড়াও হয়ে দরজায় লাথালাথি ও অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে৷ সেইসঙ্গে তাঁকে প্রাণনাশের হুমকিও দেয় বলে শিক্ষক শংকর জোয়াদ্দার অভিযোগ করেছেন।

ওই শিক্ষকের আরও অভিযোগ, রাতে থানায় জানানো হলেও পুলিশ ঘটনাস্থলে আসেনি। তিনি ও তাঁর পরিবার আতঙ্কে রয়েছেন বলে সংবাদমাধ্যমের কাছে শংকরবাবু জানিয়েছেন৷ রবিবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি৷ পুলিশ ঘটনার তদন্ত শুরু করলেও অভিযুক্তরা এখনও অধরা৷ এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠেছে।