ক্যানিংয়ে মদ্যপানের প্রতিবাদ করে আক্রান্ত ব্যক্তি


ক্যানিং : বাড়ির পাশে বসে মদ খাওয়ার প্রতিবাদ করায় এক ব্যক্তিকে মারধরের অভিযোগ কয়েকজন যুবকের বিরুদ্ধে। গতরাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার মিঠাখালি গ্রামে। আহত ব্যক্তির নাম আলি হোসেন। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনায় ক্যানিং থানায় অভিযোগ দায়ের হয়েছে।

পেশায় রিকশা চালক আলি হোসেনের বাড়িতে দিনের বেলা সেভাবে কেউ থাকে না। তাঁর স্ত্রী ও ছেলে কলকাতায় কাজে যান। ফিরতে রাত হয় তাঁদের। গতরাত ৯টা নাগাদ আলি হোসেন বাড়ি ফিরে দেখেন, তাঁর ঘরের পাশে বসে কয়েকজন যুবক মদ খাচ্ছে। এর আগেও একাধিকবার তিনি এর প্রতিবাদ করেছেন। তবে ওই যুবকরা কর্ণপাত করেনি। গতকাল এনিয়ে ফের প্রতিবাদ করেন আলি হোসেন। অভিযোগ, তাঁকে বেধড়ক মারধর করা হয়। আলি হোসেনকে মার খেতে দেখে প্রতিবাদ করেন তাঁর ছেলে। বাধা দিতে আসলে তাঁকেও মারধর করা হয়। পরে এলাকা ছেড়ে চম্পট দেয় যুবকরা। পরে আহত অবস্থায় আলি হোসেন মোল্লাকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাতেই ক্যানিং থানায় অভিযোগ জানিয়েছেন আলি হোসেন মোল্লা। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক বা গ্রেপ্তার করেনি পুলিশ।