বাবার চিকিৎসা করাতে এসে ট্রেনে পা কাটা গেল ব্যক্তির

মালদা : ট্রেন দুর্ঘটনায় পা কাটা গেল এক ব্যক্তির। আহতের নাম মঙলু বর্মণ। ঘটনাটি উত্তর দিনাজপুরের রাধিকাপুর সংলগ্ন ডালিঙ্গা স্টেশনের। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে রায়গঞ্জ জেলা হাসপাতালে ভরতি করা হয়। সেখান থেকে তাঁকে প্রথমে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ও পরে কলকাতার হাসপাতালে রেফার করা হয়েছে।

পেশায় চাষি মঙলু বাবার চিকিৎসা করাতে রাধিকাপুর-কাটিহার প্যাসেঞ্জার ধরে কালিয়াগঞ্জে আসছিলেন। ট্রেনে খুব ভিড় ছিল। ট্রেন স্টেশন ছাড়ার সময় ধাক্কাধাক্কিতে পড়ে যান মঙলু। সঙ্গে ছিলেন জামাই রিন্টু রায়। চেন টেনে ট্রেন থামান তিনি। পড়ে গিয়ে ট্রেনে পা কাটা পড়ে মঙলুর। তাঁকে উদ্ধার করে রায়গঞ্জ হাসপাতালে ভরতি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাঁকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। সেখান থেকে তাঁকে কলকাতার হাসপাতালে রেফার করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

রিন্টু জানান, রাধিকাপুর থেকে তাঁরা শ্বশুর হরেন বর্মণের চিকিৎসার জন্য কালিয়াগঞ্জ যাচ্ছিলেন। ট্রেনে প্রচণ্ড ভিড় ছিল। মঙ্গলু কামরার দরজার কাছে দাঁড়িয়েছিল। ট্রেনটি ডালিঙ্গা স্টেশনের কাছাকাছি আসতেই ধাক্কাধাক্কিতে মঙ্গলু ট্রেনের তলায় পড়ে যান।