বন্ধুর সঙ্গে স্ত্রীর সম্পর্ক! পরকীয়ায় সুপ্রিম-সাফাই শুনে স্বামীর রাগ চড়ল মাথায়, তারপর..


ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে নিজের স্ত্রীর সম্পর্ক রয়েছে। তা জানতে পেরে বন্ধুকে বোঝাতে গিয়েছিলেন স্বামী। পাল্টা সেই বন্ধু তাকে পরামর্শ দেয়, পুলিশ-আদালত করে লাভ নেই, সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছে পরকীয়া অপরাধ নয়। আর তারপরই ঘটে গেল চাঞ্চল্যকর ঘটনা। বন্ধুর উত্তর শুনেই রাগের বশে গলায় চালিয়ে দিলেন ছুরি।

এক ফুল দো মালি। এই সমীকরণেই রক্তারক্তি-কাণ্ড পূর্ব বর্ধমানের রায়নায়। রায়নার ভগবতীপুরের শ্রীমন্ত রায়। তিনি জানতে পারেন তাঁর স্ত্রীর সঙ্গে বন্ধু ত্রিদীপ রায়ের বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। স্ত্রী ও বন্ধুর মধ্যে পরকীয় বাধা হয়ে দাঁড়িয়েছিলেন তিনি। বুঝিয়েছিলেন দুজনকেই। কিন্তু তাতে কোনও কাজ হয়নি।

তারপরও পুনরায় বন্ধুকে বুঝিয়ে এই কাজে নিবৃত্ত করতে পারবেন বলে মনে করেছিলেন। কিন্তু তা করতে গিয়েই হিতে বিপরীত ঘটে গেল। সুপ্রিম কোর্টের রায়ের দোহাই দিয়ে বন্ধু জানিয়ে দিলন পরকীয়ায় কোনও বাধা নেই। আর তাতেই প্রচণ্ড রাগে বন্ধুর গলায় ছুরি চালালেন শ্রীমন্ত। এরপর তাঁর স্থান হল শ্রীঘরে।

একে স্ত্রীর সঙ্গে বন্ধুর সম্পর্ক, তার উপর সেই বন্ধু আবার বলছে, তারা সম্পর্ক চালিয়ে যাবে, কেননা সুপ্রিম কোর্ট পরকীয়াকে অপরাধ বলে গণ্য করে না। তা নিয়েই দুই বন্ধুর বচসা চরমে ওঠে। আচমকা পকেট থেকে ছুরি চালায় শ্রীমান্ত। ছুরিকাহত হয়ে ত্রিদীপ এখন ভর্তি বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।

ত্রিদীপের বাবা ছেলের উপর হামলার প্রতিবাদে পুলিশের দ্বারস্থ হয়েছেন। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। শ্রীমন্তকে গ্রেফতার করা হয়। বর্ধমান আদালতে পেশ করার পর তাকে তিনদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়।