ভাইকে পিটিয়ে খুন করে পোড়ানোর চেষ্টা, ধৃত ২


কালনা : ছোটো ভাইকে পিটিয়ে খুন করে আগুনে পুড়িয়ে ফেলার চেষ্টা করল দুই যুবক। মৃতের নাম বিকাশ সর্দার (৩০)। বাড়ি পূর্ব বর্ধমানের কালনায়। আজ সকালে কালনা থানার পুলিশ ওই যুবকের আধপোড়া মৃতদেহ উদ্ধার করে। গ্রেপ্তার করা হয়েছে তাঁর দুই দাদাকেও।

স্থানীয়রা জানিয়েছে, গতরাতে বিকাশ সর্দারের সঙ্গে তাঁর দুই দাদার বচসা হয়। অভিযোগ, বিকাশ গভীর রাতে মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে গালিগালাজ করছিল। যার জেরে বিকাশের দুই দাদা তাকে বেধড়ক মারধর করে। তাকে লাঠি ও বাঁশ দিয়ে মারধর করা হয়। সেই সময় তার মাথায় ভারী কোনও বস্তু দিয়ে আঘাত করা হলে সেখানেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে বিকাশ। কিছুক্ষণের মধ্যেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, বিকাশ মারা যাওয়ার পরে তাঁর দুই দাদা বিকাশের শরীরে আগুন ধরিয়ে দেয়। যাতে সবাই মনে করে যে বিকাশ আগুনে পুড়ে মারা গেছে। অন্যদিকে পরিবারের চিৎকার চেঁচামেচির জেরে স্থানীয়রা জমায়েত হয়। কিন্তু বিকাশের দুই দাদা প্রতিবেশীদের সাফ জানিয়ে দেয় এটা তাঁদের পারিবারিক ঝামেলা। তাই বাইরের কেউ যেন এতে নাক না গলায়। ফলে প্রতিবেশীরা যে যার বাড়ি ফিরে যায়। 

পরে খবর পেয়ে আজ সকালে পুলিশ গিয়ে বিকাশের আধপোড়া মৃতদেহ উদ্ধার করে। প্রথমে অভিযুক্তদের আটক করা হয়। পুলিশের জেরাতে ওই দুই যুবক স্বীকার করে নেয় তারা বিকাশকে পিটিয়ে খুন করেছে। তারপর তাদের গ্রেপ্তার করা হয়েছে। কী কারণে এই খুনের ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ।