ডাইনি অপবাদ দিয়ে খুন করা হল বিহারের এক মহিলাকে, কাঠগড়ায় পরিবার


ডাইনি অপবাদ দিয়ে আবারও এক মহিলাকে মেরে ফেলার অভিযোগ উঠল তাঁরই পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বিহারের সীতামারহিতে। জানা গিয়েছে, তান্ত্রিকের পরামর্শতেই পরিবার ওই মহিলাকে মেরে ফেলে।

ঘটনাটি ঘটে সীতামারহির শিভার গ্রামে। এই গ্রামের বাসিন্দা ৩০ বছরের সবিতা দেবীকে তাঁরই দেওর সুনীল মুখিয়া খুন করে। জানা গিয়েছে, সুনীলের স্ত্রীর সন্তান হচ্ছিল না বলে এক স্থানীয় তান্ত্রিকের দ্বারস্থ হয় তারা। ওই তান্ত্রিকই তাদের জানায় যে সুনীলের বৌদি সবিতা আসলে ডাইনি এবং তিনি তাঁর বাড়িতে ডাইনিবিদ্যা অভ্যাস করেন। যার জন্যই সুনীল ও তার স্ত্রীর সন্তান হচ্ছে না। তান্ত্রিক পরামর্শ দেয়, ভগবানকে সন্তুষ্ট করতে হলে সবিতা দেবীর বলি চড়াতে হবে। তবেই সুনীলের পুত্রসন্তান হবে। তান্ত্রিকের কথামতোই সবিতা দেবীর দেওর তাঁকে খুন করে।

সীতামারহি পুলিসের এক আধিকারিক বলেন, '‌সুনীল, তার স্ত্রী, সুনীলের ছোট ভাই বীরু এবং তান্ত্রিক এই ঘটনায় গ্রেপ্তার হয়েছে। সবিতা দেবীর মা এই চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। সবিতা দেবীর স্বামী ভগবান মুখিয়াকে জেরা করার জন্য আটক করা হলেও পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়। বাড়ি থেকে পুজোর উপকরণ উদ্ধার হয়েছে। ধৃতরা তাদের দোষ স্বীকারও করেছে।'‌