ষষ্ঠ শ্রেণীর ছাত্রের রহস্যমৃত্যু, হাত–পা বাঁধা অবস্থায় উদ্ধার দেহ


পূর্ব মেদিনীপুরের কাঁথির জুনপুট থানা এলাকার দৌলতপুর গ্রামে এক ষষ্ঠ শ্রেণীর ছাত্রের হাত–পা বাঁধা মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। মৃত ছাত্রের নাম আনিশ পাত্র (১২)। মঙ্গলবার সকালে তাঁর বাড়ি থেকে মাত্র কয়েকশ মিটার দূরে তার মৃতদেহ উদ্ধার হয়।

 এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 
জানা গিয়েছে, আনিশ স্থানীয় চাঁপাতলা হাইস্কুলের ষষ্ঠ শ্রেণীতে পড়ত। কিন্তু এমন একটি ছোট্ট ছেলেকে ঠিক কি কারনে এমন নৃশংসভাবে খুন হতে হল তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে।

 স্থানীয় সূত্রে জানা গেছে, আনিশ সোমবার সন্ধ্যে নাগাদ বাড়ি থেকে কিছু দূরে একটি পুজো মণ্ডপে যাবে বলে বেরিয়ে যায়। তার বাবা অলক পাত্রের মুকুন্দপুরে একটি স্টুডিও রয়েছে। অলকবাবু রাত্রি ১০.১৫টা নাগাদ বাড়ি ফিরে আসার পরেই শুরু হয় ছেলের খোঁজ।

 তাঁরা ওই ক্লাবের পুজো মন্ডপে গিয়ে জানতে পারেন, ছেলেটি কিছু সময় সেখানে থাকলেও পরে আনিশকে আর দেখা যায়নি। এরপর সারারাত ধরে তাকে খুঁজে বেড়িয়েছেন এলাকার বাসিন্দারা।

মঙ্গলবার সকালে বাড়ি থেকে প্রায় ৩০০ মিটার দুরের একটি ঝোপের মধ্যে আনিশের মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। আনিশের পরনের টি–শার্ট ছিঁড়েই তার হাতদুটি বাঁধা হয়েছে এবং কোমরের বেল্ট দিয়ে বাঁধা হয়েছে পা। আর গায়ের স্যান্ডো গেঞ্জি ছিঁড়ে মুখে গুঁজে দেওয়া হয়েছে।

খবর পেয়েই  ছুটে এসেছে জুনপুট কোষ্টাল থানার পুলিশ। তারা মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। তবে কি কারনে এই খুন তা নিয়ে চূড়ান্ত ধন্ধে সবাই। তদন্তে নেমেছে পুলিস।