পাচারকারী সন্দেহে যুবতির মাথা ফাটিয়ে মাখানো হল নুন-লঙ্কার গুঁড়ো


ভাঙড় : নারী পাচারকারী সন্দেহে যুবতিকে বেধড়ক মারধরের ঘটনা ঘটল ভাঙড়ের ঝেজেরআইট গ্রামে। ওই যুবতিকে ঝেজেরইট গ্রামের সুন্দিয়া বাজারের কাছে গাড়ি থেকে নামিয়ে মারধর করা হয়। মেরে তাঁর মাথা ফাটিয়ে দেওয়া হয়। তারপর ক্ষতস্থানে দেওয়া হয় লঙ্কার গুঁড়ো ও নুন। ঘটনায় ভাঙড় থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

ঝেজেরআইট গ্রামের রেবেকা খাতুন নামে এক যুবতির নিখোঁজ হওয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। রেবেকার সঙ্গে ওই যুবতির সম্পর্ক ভালো ছিল। তাই তার নিখোঁজ হওয়ার পিছনে নির্যাতিতার হাত রয়েছে বলে সন্দেহ করে গ্রামের একাংশ। রেবেকার পরিবারের অভিযোগ, বাড়িতে সামান্য ঝামেলার সুযোগ নিয়ে সে ভিনরাজ্যে পাচার করে দিয়েছে তাঁদের মেয়েকে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন নির্যাতিতা ও তাঁর পরিবারের সদস্যরা। তাঁরা জানান, বাড়িতে ঝামেলা করেই রেবেকা ঘর ছাড়া। মিথ্যে দোষ দিয়ে মারধর করা হচ্ছে।

পাচারের অভিযোগ অস্বীকার করে যুবতি জানান, তাঁকে মারধর করে চুল কেটে নেওয়ার চেষ্টা করা হয়। মাথায় লঙ্কার গুঁড়ো ও নুন ঢেলে দেয় দুষ্কৃতীরা। তাঁর শারীরিক হেনস্থা করা হয়। দেওয়া হয় ধর্ষণ ও প্রাণনাশের হুমকি। ঘটনার পর থেকে আতঙ্কিত তিনি। 

নারী পাচারকারী সন্দেহে যুবতিকে মারধরের খবর পেয়ে ভাঙড় থানার পুলিশ ঘটনাস্থানে যায়। রক্তাক্ত অবস্থায় তাঁকে নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন তিনি। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা খতিয়ে দেখা হচ্ছে।