রাস্তায় মদের আসর, প্রতিবাদ করায় টলি অভিনেত্রীর শ্লীলতাহানি!


রাস্তায় বসে মদ খাওয়ার প্রতিবাদের জেরে টালিগঞ্জের এক নামী অভিনেত্রীর শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠল। শনিবার রাতে ওই অভিনেত্রী মুকুন্দপুরে তাঁর এক আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। সেই সময় ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ।

ওই অভিনেত্রী জানিয়েছেন, রাস্তার উপরেই মদের বোতল, চিপসের প্যাকেট রেখে আসর বসিয়েছিলেন বেশ কয়েকজন যুবক। ফলে গাড়ি দাঁড় করাতে বাধ্য হন তিনি। সেই সময় মত্ত যুবকদের মুখে গাড়ির আলো পড়ে। এর পর ওই অভিনেত্রীর উদ্দেশে শুরু হয় অকথ্য গালিগালাজ। গাড়ির আলো বন্ধ করতে বলে চালককে মারধর করা হয় বলে অভিযোগ। এর পরেই হেনস্থা করা হয় বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে পরিচিত মুখ ওই অভিনেত্রীকে। পুলিশকে তিনি জানিয়েছেন, ওই দিন রাত দেড়টা নাগাদ কয়েক জন যুবক তাঁর হেনস্থা করেন। প্রত্যেকেই মত্ত অবস্থায় ছিলেন। রাস্তার পাশে বসে মদ খাওয়ার প্রতিবাদ করতেই তাঁর শ্লীলতাহানি করা হয়।

ঠিক কী ঘটেছিল?
ওই অভিনেত্রীর দাবি, চতুর্থীর রাতে মুকুন্দপুরে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন তিনি। আত্মীয়ের বাড়ির পাশের রাস্তাতেই চলছিল মদের আসর। বাড়ির সামনে গাড়ি দাঁড়াতেই মত্ত যুবকেরা ক্ষেপে ওঠে। কারণ, তাদের মুখের উপর গিয়ে পড়েছিল গাড়ির আলো। সেই আলো বন্ধ করতে বলে চেঁচামেচি শুরু করে তারা। এর পরেই প্রতিবাদ করেন অভিনেত্রী। রাস্তায় বসে কেন মদ খাওয়া হচ্ছে, সে প্রশ্নও তোলেন তিনি। অভিযোগ, এর পরেই তাঁর আত্মীরদের এবং তাঁকে দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়। হেনস্থার পাশাপাশি তাঁর শ্লীলতাহানি করা হয়েছে বলেও অভিযোগ। শনিবার গভীর রাতেই তিনি পূর্ব যাদবপুর থানায় অভিযোগ জানিয়েছেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এই ঘটনায় স্থানীয় যুবকরাই জড়িত বলে মনে করা হচ্ছে। রাস্তায় থাকা সিসি ক্যামেরাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

টেলিভিশনে বেশ পরিচিত মুখ ওই অভিনেত্রী। রাখীবন্ধনে তাঁর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। এ ছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিক করেছেন তিনি। 'কে আপন, কে পর' ধারাবাহিকে অভিনয় করছেন।