খয়েরবাড়িতে উদ্ধার মহিলার নগ্ন মৃতদেহ, গ্রেপ্তার স্বামী


মালদা : যাত্রাডাঙার খয়েরবাড়ি এলাকা থেকে উদ্ধার হল এক মহিলার নগ্ন মৃতদেহ। মৃত মহিলার নাম চান্দি পাহাড়িয়া। বাড়ি রানিগঞ্জের জালসা এলাকায়। অভিযুক্ত, মৃত মহিলার স্বামী। নাম সুরেন পাহাড়িয়া। সংবাদ মাধ্যমের প্রতিনিধির কাছে সে খুনের ঘটনা স্বীকার করে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে মালদা থানার পুলিশ।

শনিবার ওই মহিলা ও তার স্বামী মেয়ের বাড়ি বেড়াতে গিয়েছিল। রাতে বাড়ি ফেরার পথে পোপড়া এলাকায় দুজনেই মদ্যপান করে। বাড়ি ফেরার পথে মদ্যপ অবস্থায় স্বামী-স্ত্রীর মধ্যে বচসা হয়। তখনই সুরেন তার স্ত্রীকে খুন করে বলে প্রাথমিক অনুমান পুলিশের। গতকাল বিকেলে স্থানীয় বাসিন্দারা ধানখেতে ওই মহিলার নগ্ন মৃতদেহ দেখতে পান।

ঘটনাস্থানে পৌঁছায় মালদা থানার পুলিশ। মহিলার মৃতদেহ উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা নাইকি হাঁসদা বলেন, শনিবার চান্দি ও সুরেন মেয়ের বাড়ি গিয়েছিল। বাড়ি ফেরার পথে মদ্যপ অবস্থায় স্বামী-স্ত্রীর মধ্যে বচসা হয়। সম্ভবত তখনই সুরেন তার স্ত্রীকে খুন করে। গতকাল নগ্ন অবস্থায় ওই মহিলার দেহ উদ্ধার হয়েছে। মহিলার গলায় দাগ দেখা গেছে। সম্ভবত শ্বাসরোধ করেই ওই মহিলাকে খুন করা হয়েছে বলে অনুমান করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, ঘটনার পর থেকে পলাতক ছিল সুরেন। পরে পুলিশ তাকে খুঁজে পায় ও গ্রেপ্তার করে। জেরায় সুরেন জানিয়েছে, স্ত্রীর অবৈধ সম্পর্কের জন্য সে স্ত্রীকে খুন করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।