বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, যুবককে অ্যাসিড হামলায় অভিযুক্ত গৃহবধূ


জলপাইগুড়ি : এক যুবককে অ্যাসিড ছোড়া হল। আক্রান্তর নাম রাজেশ সরকার। ঘটনাস্থান জলপাইগুড়ির কাজিপাড়া। অভিযোগ, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে প্রতিবেশী গৃহবধূ সুস্মিতা বিশ্বাস। আহত অবস্থায় রাজেশকে জলপাইগুড়ি সদর হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনায় ধুপগুড়ি থানায় অভিযোগ দায়ের হয়েছে।

রাজেশ জানিয়েছেন, সুস্মিতা বিশ্বাস তাঁকে প্রেমের প্রস্তাব দিয়েছিল। বিয়েও করতে বলেছিল। কিন্তু সুস্মিতা বিবাহিত। সেকারণে প্রস্তাব নাকচ করে দেন তিনি। এনিয়ে তাঁর উপর ক্ষুব্ধ ছিলেন সুস্মিতা। গতকাল লিচুতলায় তাঁর পথ আটকায় সুস্মিতা। কিছু বুঝে ওঠার আগেই তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে সে। তাঁর এক বন্ধুর সামনেই এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সুস্মিতার বাপের বাড়ি কলকাতায়। তার এক পুত্র সন্তানও আছে। কিন্তু, দাম্পত্য কলহর জন্য সে রাজেশকে বিয়ের প্রস্তাব দিয়েছিল।

ঘটনার পর সেখান থেকে পালিয়ে যায় রাজেশের বন্ধু ও সুস্মিতা। আহত অবস্থায় সেখানেই কিছুক্ষণ পড়েছিলেন রাজেশ। স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুপগুড়ি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় জলপাইগুড়ি সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থানে আসে ধুপগুড়ি থানার পুলিশ। সদর হাসপাতালে স্থানান্তরিত করার আগেই রাজেশের সঙ্গে কথা বলে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।