পরকীয়াতে বাধা দেওয়ায় বাড়ির মালিককে খুন ভাড়াটিয়া মহিলার।

সোনারপুরে পরকীয়াতে বাধা দেওয়ায় বাড়ির মালিককে খুন৷ খুনের অভিযোগ উঠল ভাড়াটিয়া মহিলার প্রেমিকের বিরুদ্ধে৷ মৃত ব্যক্তির নাম পিন্টু সর্দার৷ রক্তাক্ত অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন৷ সোমবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সোনারপুর থানার নাটাগাছি এলাকায়৷ এই ঘটনায় ভাড়াটে দম্পতিকে গ্রেপ্তার করেছে সোনারপুর থানার পুলিশ৷ গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে৷

জানা গিয়েছে, পেশায় ফুচকা বিক্রেতা পিন্টু সোনারপুরের নাটাগাছির বাসিন্দা। তাঁরই বাড়িতে ভাড়া থাকে রূপা নস্কর ও তার স্বামী। শেখ মণিরুল ইসলাম নামের এক ব্যক্তির সঙ্গে রূপার পরকীয়ার সম্পর্কে রয়েছে। পিন্টুর বাড়িতেও অবাধ যাতায়াত করত শেখ মণিরুল। বেশ কয়েকদিন নজর রাখার পর বিষয়টি ধরা পড়ে যায় পিন্টুর চোখে। এরপরেই ওই গৃহবধূর স্বামী নূরজামালকে তাঁর স্ত্রীর পরকীয়ার কথা জানান পিন্টু। অভিযোগ, তারপর থেকেই পিন্টুকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছিল রূপা। শেষ পর্যন্ত সোমবার রাতে তাঁর উপর হামলা চালায় শেখ মণিরুল ও রূপা। এদিন রাতে পিন্টুবাবু নাটাগাছি এলাকায় ফুচকা বিক্রি করছিলেন। অভিযোগ, সেইসময়ই তাঁর উপর হামলা করে শেখ মণিরুল। ছুরি নিয়ে এলোপাথাড়ি কোপানো হয় তাঁকে৷ পিন্টু সাহায্যের জন্য চেঁচামেচি শুরু করলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত৷ স্থানীয়রা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এদিকে ততক্ষণে বেশিদূর পালিয়ে যেতে পারেনি অভিযুক্ত মণিরুল। উত্তেজিত জনতা তাকে ধরে ফেলে বেধড়ক মারধর করে৷ বাদ যায়নি রূপাও। পরে সোনারপুর থানার পুলিশ এসে উত্তেজিত জনতার হাত থেকে দুই অভিযুক্তকে উদ্ধার করে। মণিরুলের আঘাত গুরুতর হওয়ায় হাসপাতালে ভরতি করা হয়েছে।

পুলিশের প্রাথমিক অনুমাণ , পরিকল্পনা করেই পিন্টুকে খুন করেছে রূপা ও মণিরুল। ভাড়াটিয়া নূরজামালের বাড়ি দক্ষিণ বারাশতে। সে স্ত্রী রূপাকে নিয়ে পিন্টুবাবুর বাড়িতে ভাড়া থাকা শুরু করে। অন্যদিকে মূল অভিযুক্ত প্রেমিক মণিরুলের বাড়ি হাওড়াতে। ইতিমধ্যেই রূপা ও নূরজামালকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে খুন ও ষড়যন্ত্রের মামলা রুজু হয়েছে। এই খুনের পিছনে শুধু পরকীয়াতে বাধা পড়ার ঘটনাই রয়েছে, নাকি ব্যবসায়িক শত্রুতা৷ খতিয়ে দেখছে পুলিশ। এদিকে বিয়ের মাস দুয়েকের মাথায় স্বামীকে হারিয়ে শোকস্তব্ধ পিন্টুবাবুর স্ত্রী।