লুকিয়ে নাবালিকা প্রেমিকার ঘরে, পিটিয়ে খুন ভিনজাতের যুবককে


রাতের অন্ধকারে নাবালিকা প্রেমিকার ঘরে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গেলেন ২৭ বছরের এক যুবক। মেয়েটির আত্মীয়-স্বজন তাঁকে ধরে বেধড়ক পেটালেন। অবেতন অবস্থায় তাঁকে ফেলে এলেন পরিত্যক্ত এক স্থানে। ছেলেটির পরিবার তাঁকে হাসপাতালে নিয়ে গেলে, ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

রবিবার ভোররাতে কোয়েম্বাটোরের নমক্কল জেলায় পাল্লিপালায়মের কাছে এক্কাট্টুর এলাকায় এই ঘটনা ঘটেছে। মৃত যুবকের নাম কে ধর্মরাজ। পুলিশ জানিয়েছে, ১৬বছরের ওই কন্যা ক্লাস নাইন ড্রপ-আউট। সে একটি কারখানায় কাজ করে। সেখানেই ধর্মরাজের সঙ্গে তাঁর আলাপ হয় এবং কয়েকদিনের মধ্যে তাঁদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। ধর্মরাজ মাঝেমাঝেই রাতে মেয়েটির বাড়িতে গিয়ে লুকিয়ে তাঁর সঙ্গে দেখা করতেন। মেয়েটির বাবা-মা বিষয়টি জানার পর মেয়েকে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বলেন। ধর্মরাজ ভিন জাতের হওয়ায় তাঁরা কোনওদিন এই সম্পর্ক মেনে নেবেন না বলে জানান তাঁরা। তবে তাঁদের কথায় কান দেয়নি মেয়েটি ও ধর্মরাজ।

রবিবার রাত ২টোর সময় আবার ধর্মরাজ কয়েকজন বন্ধুকে নিয়ে মেয়েটির সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যান। পেছনের দরজা দিয়ে ভেতরে ঢুকতে গিয়েই ধর্মরাজকে হাতেনাতে ধরে ফেলেন মেয়েটির আত্মীয়-স্বজন। পালানোর চেষ্টা করলেও লাভ হয়নি। ধর্মরাজকে কাঠের লাঠি দিয়ে বেদম পেটানো হয়। তাঁর মাথার গভীর চোট লাগে। এরপর ধর্মরাজের দেহ একটি পরিত্যক্ত জায়গায় ফেলে আসে মেয়েটির পরিবার।

তাদের বিরুদ্ধে পুলিশ যাতে কড়া ব্যবস্থা নেয়, সেই আর্জি জানিয়ে পাল্লিপালায়াম বাস স্ট্যান্ডের কাছে রাস্তা অবরোধ করে ধর্মরাজের পরিবার। পুলিশ জানিয়েছে, দেহটি ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে। তদন্ত শুরু হয়েছে। খুব শিগগিরই দোষীদের গ্রেফতার করা হবে।