স্ত্রীর ওপর রাগ থেকে সন্তানকে খুন, আত্মসমর্পন বাবার


কোচবিহার:  পারিবারিক বিবাদের জেরে নিজের ৬ বছরের সন্তানকে খুন করল বাবা৷ নৃশংস এই ঘটনাটি ঘটেছে কোচবিহারের পুন্ডিবাড়ি থানার উত্তর কালজানি গ্রামে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। খুন করার পর সেই ব্যক্তি নিজেই পুলিশের কাছে আত্মসমর্পণ করেন৷

পুলিশ সূত্রে খবর, শ্বাসরোধ করে ওই ব্যক্তি নিজের ছেলেকে খুন করে৷ ২৮ বছর বয়সী কার্তিক বর্মনের সঙ্গে তাঁর স্ত্রী রেখা বর্মনের সাংসারিক অশান্তি চলছিল। বুধবার তাঁদের ৬ বছরের ছেলে সঞ্জয় বর্মনের জ্বর থাকায় তাঁকে পাশেই নিজের বাপের বাড়িতে রেখে পরিচারিকার কাজে বেড়িয়ে যান রেখা। এর পরে বেলা দুটো নাগাদ কার্তিক বর্মন এসে সঞ্জয়কে তাঁর শ্বশুর বাড়িতে নিয়ে যায়।

অভিযোগ এর পর বিকেল চারটা নাগাদ ছেলেকে গলায় গামছা দিয়ে ফাঁস লাগিয়ে হত্যা করেন কার্তিক৷ শিশুটিকে বাড়ির খাটের নিচে রেখে দেয়। রাতে ৯ টা নাগাদ আলিপুরদুয়ার থানায় গিয়ে আত্মসমর্পন করে কার্তিক বর্মন। এর পরে বিষয়টি রেখা বর্মনকে ফোনে জানানো হয় আলিপুরদুয়ার থানার পক্ষ থেকে।

কার্তিককে আটক করে পুন্ডিবাড়ি থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। কার্তিক বর্মনকে গ্রেফতার করে পুন্ডিবাড়ি থানার পুলিশ। এদিন তাকে কোচবিহার জেলা আদালতে তোলা হয়।

আদালতে তোলার পথে অভিযুক্ত কার্তিক বর্মন দাবি করেন তাঁর স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের সম্পর্ক থাকায় স্ত্রীর উপর রাগ থেকেই এই ঘটনা ঘটিয়েছেন। এদিকে মৃত শিশুটির মামা কার্তিক পালের দাবি তাঁর বোনের পরিচারিকার কাজ করা নিয়ে অশান্তি করত জামাইবাবু৷ তাঁর আরও দাবি তাঁর জামাইবাবু কোন কাজ করতেন না৷ এমনকী মদ্যপ অবস্থায় তাঁর বোনকে মারধরও করতেন৷

প্রায় প্রতিদিনই এই ঘটনা চলত বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন৷ ধৃতকে জিজ্ঞাসাবাদ করে কি কারনে এই খুন তা জানার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।