পাওনা ১৫০০ টাকা চাইতে গিয়ে কান কাটা গেল যুবকের!


পাওনা টাকা চাইতে গিয়ে কান কাটা গেল ব্যক্তির। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে মালদার বৈষ্ণবনগরে। আহত ব্যক্তির নাম সুজন  সিংহ। গুরুতর জখম অবস্থায় বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ।

বৈষ্ণবনগরের বাখরাবাদ গ্রাম পঞ্চায়েতের সবদলপুর গ্রামের বাসিন্দা সুজন সিংহ। পেশায় মোটরবাইক মিস্ত্রি। সুজন সিংহের পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রায় এক বছর আগে ওই এলাকারই বাসিন্দা লিটন সিংহের মোটরবাইকটি খারাপ হয়ে যায়। সেইসময় বাইকটি সারিয়ে দিয়েছিলেন সুজন। কিন্তু বাইক সারানোর দেড় হাজার টাকা দেননি লিটন। পাওনা টাকা আদায়ের জন্য এক বছর ধরে ঘুরছিলেন সুজন।

বুধবারও লিটনের কাছে বকেয়া দেড় হাজার টাকা চাইতে যান সুজন। কিন্তু বুধবারও টাকা দিতে অস্বীকার করেন লিটন। এই নিয়ে দুজনের মধ্যে বচসা বেঁধে যায়। স্থানীয় বাসিন্দাদের হস্তক্ষেপে সেই সময়ের মতো বিষয়টি মিটে যায়। কিন্তু এরপরই বৃহস্পতিবার রাতে সুজনের বাড়িতে লিটন ও তাঁর দলবল চড়াও হয় বলে অভিযোগ।

অভিযোগ, বেধড়ক মারধরের পর ধারালো অস্ত্র দিয়ে সুজনকে কোপায় লিটল। সুজনের ডান কানের বেশ কিছুটা অংশ কাটা যায়। সুজনের চিতকার শুনে ছুটে আসেন গ্রামবাসী। তারপরই অভিযুক্তের দল সেখান থেকে পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় আহতকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয় বাসিন্দারা।

এই ঘটনায় বৈষ্ণবনগর থানায় অভিযোগ দায়ের করেছে আহতের পরিবার। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে বৈষ্ণবনগর থানার পুলিশ। তবে অভিযুক্তরা এখনও অধরা।