রোজ যুবক-যুবতীদের আনাগোনা, রাতের অন্ধকারে লজে তল্লাশি চালাতেই পুলিস দেখল...


লজে নিত্য নতুন যুবক, যুবতীদের আনাগোনা। শুধু যুবক, যুবতী কেন? মধ্য বয়সী মহিলাদের সঙ্গে বিভিন্ন বয়সের পুরুষরাও দিনে রাতে লজে আসতেন। উগ্র প্রসাধনী। উগ্র সাজগোজ। ব্যাপারটা ভালো ঠেকেনি এলাকাবাসীর। সন্দেহ হতেই পুলিসে খবর দেন তাঁরা। আর তারপর পুলিশি হানায় পর্দাফাঁস মধুচক্রের। ঘটনাটি ঘটেছে হুগলীর তারকেশ্বরে।

জানা গিয়েছে, তারকেশ্বরের বিপিয়ার গেটে অবস্থিত লজটি। এলাকাবাসীর অভিযোগ, ওই লজে দীর্ঘদিন ধরেই দেহ ব্যবসা চলছিল। বিভিন্ন সময়ে বহু সন্দেহজনক যুগলকে ওই লজে আসতে দেখা যেত। বেশ চড়া সাজগোজ থাকত অনেকের। কারোর আবার একদম-ই পোশাক-আশাক, বেশভূষার ঠিক থাকত না। বেশ কয়েকদিন ধরে বিষয়টি নজর করেন স্থানীয়রা। তাঁদের চোখে ভালো ঠেকেনি বিষয়টি। লজের ভিতরে যে কোনও অসাধু কারবার চলছে, সে ব্যাপারে একপ্রকার নিশ্চিত হয়ে যান তাঁরা। আর তার পরই তারকেশ্বর থানায় অভিযোগ দায়ের করেন স্থানীয়রা।

এরপর পুলিশ অভিযান চালাতেই, সামনে আসে মধুচক্রের কারবার। মঙ্গলবার রাতেও তারকেশ্বরের ওই লজটিতে আসেন ৩ জন মহিলা ও ৩ জন পুলিস। তক্কে তক্কে ছিল পুলিস। খবর পেয়েই সটান গিয়ে লজে হাজির হয় পুলিস। তারপর তল্লাশি চালাতেই হাতেনাতে গ্রেফতার করা হয় ৬ জনকে। ধৃতদের আজ চন্দননগর মহকুমা আদালতে তোলা হবে।