মঙ্গলবার বিক্রি শুরু হবে Mi TV 4A Pro আর Mi TV 4C Pro


সম্প্রতি ভারতে তিনটি নতুন টিভি লঞ্চ করেছে শাওমি। এই টিভিগুলি হল Mi TV 4 Pro, Mi TV 4A Pro আর Mi TV 4C Pro। এর মধ্যে মঙ্গলবার Mi TV 4A Pro আর Mi TV 4C Pro বিক্রি শুরু হবে। প্রাইম মেম্বাররা মঙ্গলবার রাত ৯ টা থেকে এই দুটি টিভি শুধুমাত্র অ্যামাজন থেকে কিনতে পারবেন। বুধবার বেলা ১১ টায় সব গ্রাহকের জন্য বিক্রি শুরু হবে Mi TV 4A Pro আর Mi TV 4C Pro।

এই সবকটি টিভিতেই চলবে Android TV ও কোম্পানির নিজস্ব PatchWall ইউজার ইন্টারফেস। সব কটি টিভিতেই নতুন ভয়েস সার্চ ফিচার যোগ হয়েছে। এর ফলেই এবার কন্ঠস্বরের সাহায্যে যে কোন গোটা টিভি কন্ট্রোল বা যে কোন গুগল সার্চ করা যাবে। নতুন এই টিভিগুলি হল Mi TV 4C Pro, Mi TV 4A Pro আর Mi TV 4 Pro। এগুলি ভারতে কোম্পানির আগের তিনটি টিভির আপডেটেড ভার্সান।

৩২ ইঞ্চি, ৪৯ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি মডেলে পাওয়া যাবে Mi TV 4C Pro, Mi TV 4A Pro ও Mi TV 4 Pro। সব কটি টিভিতেই রয়েছে Android অপারেটিং সিটেম। এর ফলেই এই তিনটি টিভিতে প্লে স্টোর থেকে যে কোন অ্যাপ ডাউনলোড করা যাবে। ভারতে ৩২ ইঞ্চি Mi TV 4C Pro এর দাম ১৪,৯৯৯ টাকা। ৪৯ ইঞ্চি Mi TV 4A Pro এর দাম ২৯,৯৯৯ টাকা। অন্যদিকে প্রিমিয়াম ৫৫ ইঞ্চি Mi TV 4 Pro এর দাম ৪৯,৯৯৯ টাকা।

৩২ ইঞ্চি Mi TV 4C Proতে রয়েছে একটি HD প্যানেল। ৪৯ ইঞ্চি Mi TV 4A Pro তে রয়েছে একটি FHD ডিসপ্লে আর ৫৫ ইঞ্চি Mi TV 4 Pro তে রয়েছে একটি 4K প্যানেল। এই সব কটি টিভিতেই রয়েছে তিনটি HDMI পোর্ট, দুটি USB পোর্ট আর এক জোড়া ২০ ওয়াট স্পিকার।