আগামী বছর শুরুতে লঞ্চ হবে নতুন Moto G7।


ইতিমধ্যেই এই ফোনের ছবি ইন্টারনেটে সামনে আস্তে শুরু করেছে। সম্প্রতি এক রিপোর্টে নতুন Moto G7 ফোনের ছবি প্রকাশিত হয়েছে। এই ছবিতে দেখা গিয়েছে Moto G7 ফোনের ডিসপ্লের উপরে থাকবে ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে। এছাড়াও ফোনের পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ক্যামেরা মডিউলে কোম্পানির নিজস্বতা বজার রাখা হবে Moto G7 ফোনে। তবে এই প্রথম কোন Moto G সিরিজের ফোনের পিছনে থাকতে চলেছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। প্রসঙ্গত সম্প্রতি লঞ্চ হওয়া Motorola One Power ফোনের পিছনেও একই ধরনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গিয়েছিল।

MySmarPrice ওয়েবসাইটে Moto G7 ফোনের এই ছবি প্রকাশিত হয়েছে। ডিসপ্লে নচ Moto G7 ফোনকে Moto G6 ফোনের থেকে আলাদা করেছে। যার ফলে ফোনের স্ক্রিন টু বডি রেশিও অনেকটাই বেড়ে গিয়েছে।

Moto G7 ফোনে থাকবে ডুয়াল ক্যামেরা সেট আপ। ফোনের পিছনে ডুয়াল ক্যামেরার সাথেই থাকবে LED ফ্ল্যাশ। এছাড়াও এই ফোনে থাকছে 3.5 মিমি হেডফোন জ্যাক, USB Type-C পোর্ট আর লাউডস্পিকার গ্রিল। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের নীচে থাকবে কোম্পানির লোগো।

Moto G7 ফোনের সাথেই লঞ্চ হবে Moto G7 Play ও Moto G7 Plus। এই সব ফোনেই একই ডিজাইন থাকবে বলে জানা গিয়েছে। Moto G7 এ থাকবে একটি 6.4 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকতে পারে Snapdragon 660 চিপসেট, 4GB RAM আর 12MP সেলফি ক্যামেরা। Moto G7 এর ভিতরে থাকবে 64GB স্টোরেজ আর 3,500 mAh ব্যাটারি।