বিয়ের ১১ মাসেই অচেনা ‘প্রেম’, বাইক-মোবাইল না পেয়ে স্ত্রীকে নৃশংস খুন স্বামীর


বছর খানেকের প্রেমের পর বিয়ে হয়েছিল ইন্দিরার। প্রথম কয়েক মাস বেশ সুখের সংসার ছিল তার। কিন্তু তারপরই যাঁকে বিশ্বাস করে নতুন সংসারে পা দিয়েছিল ইন্দিরা, সে-ই হয়ে উঠল অচেনা। একের পর এক চাপ। আজ মোবাইল তো কাল বাইক, তারপর টাকার চাপ তো ছিলই। শেষমেশ স্বামীর হাতেই নৃশংস খুন।

শেষ হয়ে গেল সুখের সংসার গড়ে তোলার স্বপ্ন। মাত্র ১১ মাস আগে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের সুমন বাগের সঙ্গে বিয়ে হয়েছিল ইন্দিরার। কিন্তু সুখের সংসার গড়তে গিয়ে হতে হল পণের বলি। এক লহমায় শেষ প্রেম। অভিযোগ, বাপের বাড়ি থেকে বাইক-মোবাইল ফোন দিতে না পারায় স্বামীর লালসার শিকার হল ইন্দিরাই। গলা টিপে শ্বাসরোধ করে খুন করা হল ইন্দিরাকে।

জানুয়ারি মাসে গ্রামেরই সুমন বাগের সঙ্গে বিয়ে হয়েছিল ইন্দিরার। অভিযোগ, মাত্র তিনেক আগে বাপের বাড়ি থেকে বাইক ও মোবাইল আনার দাবি করে সুমন। তা দিতে অপারগ হওয়ায় ইন্দিরার উপর শুরু হয় শারীরিক ও মানসিক নির্যাতন। শেষমেশ ইন্দিরাকে শ্বাসরোধ করে খুন করা হয়।

ইন্দিরার ভোটার কার্ড, আধার কার্ড, জামাকাপড় পুড়িয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। মেয়ের খুনকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হয়। এরপরই বিষ্ণপুর থানায় অভিযোগ দায়ের করে ইন্দিরার বাবা। বিষ্ণপুর থানার পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে। অভিুযুক্ত পলাতক।