শাওমি প্রোডাক্ট কিনলে ছাড় দিচ্ছে গুগল পে


২০১৭ সালে লঞ্চ হয়েছিল গুগল তেজ। ভারতে ইউপিআই পেমেন্ট লঞ্চ হওয়ার কয়েক মাসের মধ্যেই এই অ্যাপ লঞ্চ করেছিল গুগল। এই অ্যাপ ব্যবহার করে ইউপিআই ব্যবহার করে টাকা ট্রামস্ফার করা যায়। সম্প্রতি গুগল তেজ অ্যাপের নাম বদলে হয়েছে গুগল পে। ফিচারে তেমন পরিবর্তন না এলেও পরিবর্তন এসেছে নামে। একাধিক কোম্পানির সাথে হাত মিলিয়ে একাধিক প্রোডাক্ট ও সার্ভিসে পেমেন্টে ডিস্কাউন্টের ব্যবস্থা করেছে গুগল। এবার Mi.com ওয়েবসাইট থেকে গুগল পে ব্যবহার করে পেমেন্ট করলে আকর্ষনীয় অফারের ঘোষণা করল জনপ্রিয় পেমেন্ট অ্যাপ।


গুগল পে থেকে শাওমির এই অফার পাবেন কীভাবে?
এই অফারের অংশ নিতে Mi.com ওয়েবসাইট অথবা Mi Store অ্যাপ এ লগ ইন করতে হবে। সেখান থেকে অন্তত 5,000 টাকা কেনাকাটা করতে হবে। এরপরে পেমেন্টের সময় গুগল পে ইউপিআই আইডি ব্যবহার করে পেমেন্ট করতে হবে। অন্য কোন পেমেন্ট ব্যবহার করলে এই অফার ব্যবহার করা যাবে না।

তবে শুধুমাত্র বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার এই ট্রানজাকশান করলে তবেই এই অফারের সুবিধা পাওয়া যাবে। ইতিমধ্যেই আপনি কোন স্ক্র্যাচ কার্ড পেয়ে থাকলে গুগল পে অ্যাকাউন্ট থেকে তা সরিয়ে নেওয়া হবে।

এই ট্রানজাকশানের পরে কোন স্ক্র্যাচ কার্ড পেলে ছয় থেকে আট দিনের মধ্যে অ্যাকাউন্টে দেখতে পাবেন। এক মাসে সর্বোচ্চ একটি স্ক্র্যাচ কার্ড পাওয়া যাবে। এই অফারে গ্রাহকদের 100 টাকা থেকে 500 টাকার স্ক্র্যাচ কার্ড দেওয়া হবে।
এই রিওয়ার্ড পেলে সেই টাকা সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্টে পৌঁছে যাবে। এর জন্য গুগল পে অ্যাকাউন্টের সাথে ব্যাঙ্ক অ্যাকাউন্ট লিঙ্কড থাকা বাধ্যতামূলক। ভারতের সব রাজ্যে এই অফার চালু থাকলেও আইনগত বাধা থাকার জন্য তামিলনাড়ুর গ্রাহকরা এই অফারের সুবিধা নিতে পারবেন না।