নিউটাউনে ঘরে আইনজীবীর নিথর দেহ, বৌমার বিরুদ্ধে খুনের অভিযোগ!


কলকাতা হাইকোর্টের আইনজীবীর রহস্য মৃত্যু। শোওয়ার ঘর থেকেই উদ্ধার আইনজীবীর নিথর দেহ। পাশের ঘরেই ছিলেন স্ত্রী। বৌমার বিরুদ্ধে ছেলেকে খুনের অভিযোগ তুলেছেন আইনজীবীর বাবা।

সোমবার নিউটাউনের ডিবি ব্লকে উদ্ধার আইনজীবী রজত কুমার দে-র দেহ।  তিনি কলকাতা হাইকোর্টের আইনজীবী। তাঁর স্ত্রী অনিন্দিতা পাল দে-ও পেশায় আইনজীবী। রজতকুমারের বাবার অভিযোগ, ছেলেকে খুন করেছেন বৌমা।

বাবার অভিযোগ, রবিবার রাতেও ছেলের সঙ্গে ফোনে কথা বলেন তিনি। পরে সোমবার ভোরে এই খবর শুনতে পান। অনিন্দিতার সঙ্গে ইদানীং রজতের সম্পর্কের অবনতি হয়েছিল বলে দাবি পরিবারের। অনিন্দিতা রজতের ওপর মানসিক নির্যাতন করতেন বলে অভিযোগ।

অভিযোগ, সোমবার রাতে অনিন্দিতা বুকের ওপর চেপে বসে জোর করে কীটনাশক খাইয়ে দেন রজতকে। যদিও রজত বাবুর স্ত্রী অনিন্দিতা পালের দাবি,  রবিবার রাতে  ঘটনার সময় তিনি  বাড়িতেই ছিলেন। তাঁর পরিচিত একজনের সঙ্গে ফোন এসেছিল। সেসময় সেই ব্যক্তির সঙ্গে কথা বলার সময় স্বামীকে পাশের ঘরে চলে যেতে বলেন তিনি।  রাত সাড়ে বারোটা পর্যন্ত সেই ব্যক্তির সঙ্গেই কথা বলেন অনিন্দিতা।

এরপর রাতে লোডশেডিং হয়ে যায়। রাতে খাওয়ার পর শুয়ে পড়েন অনিন্দিতা।  আলো আসতে উঠে দেখেন রজতের নিথর দেহ পড়ে রয়েছে খাটে। ঘটনার তদন্ত শুরু করেছে  নিউটাউন থানার পুলিস। রজতবাবুর বাবার তোলা অভিযোগ অস্বীকার করেছেন রজত বাবুর স্ত্রী।