কমল আনন্দের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে টি সিরিজ

টি সিরিজ সিন্ধান্ত নিয়েছে কমল কুমারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে


টি সিরিজ সিন্ধান্ত নিয়েছে কমল কুমারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে, যেহেতু টি সিরিজের প্রতিষ্ঠাতা ও প্রশিক্ষক গুলশন কুমারের ওপর একটি তথ্যচিত্র বানানোর কথা জানিয়েছেন তিনি। খবর অনুযায়ী, যিনি সম্প্রতি গুলশন কুমারের জীবনীর ওপর একটি তথ্যচিত্র বানানোর কথা ঘোষনা করেছেন কমল কুমার। টি সিরিজ স্পষ্টভাবে বিবৃতি দেয়, কমল আনন্দ কোম্পানির কাছ থেকে কোনরকম সম্মতি নেননি,সুতরাং টি সিরিজ এটা অনুমোদন করেননি। আর সেকারণেই কোম্পানি এই মর্মে তাঁর ওপরে আইনি ব্যবস্থা নেওয়ার সিন্ধান্তে উপনীত হয়েছে।

কোম্পানির মুখপাত্রের কথা অনুযায়ী, টি সিরিজ বেশ গুরুত্বের সঙ্গেই দেখছে বিষয়টি, এবং তারা সিন্ধান্ত নিয়েছে কমল আনন্দ যাতে বিষয়টি নিয়ে আর না এগোয় সেজন্যই আইনি নোটিস পাঠানো হবে। গুলশন কুমারের ছেলে ও টি সিরিজের বর্তমান চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর ভূষণ কুমার ইতিমধ্যেই ঘোষনা করেছেন গুলশন কুমারের ওপর তিনি বায়োপিক তৈরি করছেন। নাম মগুল।

আগে কমল আনন্দ তার বিবৃতিতে বলেনছিলেন, "গুলশন জির সঙ্গে আমার অনেকদিনের আলাপ এবং আমি ওনার গগণচুম্বী সাফল্যের সাক্ষী। আমি ভেবেছিলাম তার এই সাফল্যের কাহিনি বিশ্ব জানাতে এবং বর্তমান প্রজন্মকে যেন এই গল্প উদ্বুদ্ধ করতে পারে। এক ঘন্টা বেশি এই ছবি হবে না। দিল্লিতে থেকে মুম্বইয়ে এসে কীভাবে তাঁর মিউজিক কম্পানির ব্যবসা দাঁড় করালেন সেটাই দৃশ্যায়িত করব। কীভাবে টি সিরিজের নামকরণ হল, কীভাবে এইচ এম ভির সঙ্গে পাল্লা দিয়ে চলেছেন সবটা দেখানোর চেষ্টা করব। জিমি নাথুলার এইচএমভি ছেড়ে টি সিরিজে যোগ দেওয়াও ঘটনাও থাকবে। বর্তমানে, আমি গুলশন জির ভূমিকায় অভিনয় করতে পারে এরকম একটা চেহারা খুঁজছি। একবার সেটা হয়ে গেলেই শুটিং শুরু করব। দিল্লি ও মুম্বই দু জায়গাতেই শুট করা হবে"।