নেটে ছাত্রীর নগ্ন ছবি ফাঁসের হুমকি, হাজতে প্রযুক্তি সংস্থার কর্তা


ইঞ্জিনিয়ারিং ছাত্রীর নগ্ন ছবি তুলে তা ওয়েবে আপলোড করার হুমকি দিয়ে ব্ল্যাকমেলের অভিযোগে হাজতে প্রযুক্তি সংস্থার প্রধান। 

অভিযুক্ত আঝাগু সুন্দরম ওরফে সেন্থিল রাজা (৩৫) চেন্নাইয়ের সেলাইয়ুর অঞ্চলের বাসিন্দা। স্কাইলাইন টেকনোলজিস লিমিটেড নামে এক প্রযুক্তি সংস্থার কর্ণধার। সেই সূত্রে চলতি বছরের গোড়ায় ত্রিচির এক বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ পরিদর্শনে গিয়ে সে পড়ুয়াদের নিজের সংস্থায় প্রশিক্ষণ এবং তার পরে কর্মসংস্থানের প্রস্তাব দেয়।

ইচ্ছুক ছাত্রছাত্রীদের তিনি চেন্নাইয়ে নিজের অফিসে ডেকে পাঠিয়ে মাথাপিছু ১০ থেকে ২০ হাজার টাকা আদায় করে।

এক ছাত্রীর অভিযোগ, ২০,০০০ টাকা দেওয়ার পরে অফিসে বসে ফর্ম ভর্ত্তি করার সময় তাঁকে ঠান্ডা পানীয় পরিবেশন করে সুন্দরম। তার পরেই ওই তরুণী ঘুমিয়ে পড়েন। ঘুম ভাঙার পরে একটি ফাঁকা ঘরে বিবস্ত্র অবস্থায় নিজেকে আবিষ্কার করেন ছাত্রীটি। ওই বাড়ি ছেড়ে তিনি বেরিয়ে পড়েন। 

এদিকে প্রতিশ্রুতি অনুযায়ী কর্মসংস্থানের ব্যবস্থা না করায় জমা দেওয়া টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দিলে সুন্দরম তাঁর নগ্ন ছবি ইন্টারনেটে ফাঁস করে দেওয়ার হুমকি দেয়। এভাবেই তরুণী জানতে পারেন যে, পানীয়ে ঘুমের ওষুধ মিশিয়ে বেহুঁশ করার পরে সুন্দরম তাঁকে বিবস্ত্র করে ছবি তুলেছিল। 

ছাত্রীর অভিযোগের ভিত্তিতে সুন্দরমকে গ্রেফতার করে সেলাইয়ুর থানার পুলিশ। রবিবার তাকে আদালতে তুললে বিচারপতির নির্দেশে হাজতে রাখা হয়েছে। তদন্তকারী এক পুলিশ আধিকারিকের দাবি, বিকৃত যৌন আচরণের প্রতি আকর্ষণ রয়েছে সুন্দরমের।