যুবকদের বেয়াড়া ‘আবদার’! মহিলাদের নাচতে হবে তাদের সঙ্গে! না মানায় চড়া মাশুল


বেয়াড়া আবদার বহিরাগত যুবকদের। তাদের সঙ্গে নাচতে হবে পাড়ার মহিলাদের। কিন্তু রাজি হয়নি মহিলারা। তারপরই যুবকদের অভব্য আচরণে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। গ্রামে ঢুকে মহিলাদের শ্লীলতাহানি করা হল। তাঁদের পোশাক ছিঁড়ে মারধর করা হয় সাত মহিলাকে। চাঞ্চল্যকর এই ঘটনা কলকাতার উপকণ্ঠে কোদালিয়ার তালবাগান এলাকায়। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক যুবককে।

কালীপুজো উপলক্ষে পাড়ার পুজোয় আনন্দ করছিলেন পাড়ার মহিলারা। সেখানে হঠাৎ উদয় হয় কয়েকজন যুবক। তারা আবদার করে, তাদের সঙ্গে নাচতে হবে মহিলাদের। কিন্তু মহিলারা রাজি হয়নি। এরপরই শুরু হয় অভব্য আচরণ। মহিলাদের হাত ধরে টানাটানি শুরু করে তারা। শুরু হয় কটূক্তি। তারপরও মহিলারা রাজি না হওয়ায় তাণ্ডব শুরু করে যুবকরা।

অভিযুক্ত যুবকরা মহিলাদের পোশাক ছিঁড়ে দেয়। মারধর শুরু করে। তারপর বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালায় বলেও অভিযোগ। এই ঘটনায় সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁদের অভিযোগের ভিত্তিতে স্বপন মিস্ত্রি নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। স্থানীয়রা এই ঘটনার প্রতিবাদ সরব হন। তাঁদের অভিযোগ সম্প্রতি এলাকায় দুষ্কৃতী দৌরাত্ম্য বেড়ে গিয়েছে এলাকায়। দুষ্কৃতীদের দাপটে মহিলাদের কোনও নিরাপত্তা নেই।