গাজিয়াবাদে গয়নার দোকান থেকে ২ কোটি টাকার সামগ্রী লুঠ


গাজিয়াবাদ: উত্তরপ্রদেশের গাজিয়াবাদ শহরের শ্যাম পার্ক অঞ্চলে একটি গয়নার দোকান থেকে দু'কোটি টাকা মূল্যের সোনা ও হীরে লুঠ করে পালাল দুষ্কৃতীরা। সহিদাবাদ থানার পাশেই ওই গয়নার দোকান। সেখানেই এই ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে। পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ স্থানীয় লোকজন।

ওই দোকানের মালিক রাহুল জানিয়েছেন, পাঁচজন দুষ্কৃতী মুখোশ পরে আগ্নেয়াস্ত্র নিয়ে এসে দোকানের সব সোনা ও হীরের গয়না লুঠ করে নিয়ে যায়। তাদের বয়স ২০ থেকে ২৪ বছর। পুলিশের অবশ্য দাবি, এখনও পর্যন্ত লুঠ হওয়া গয়নার তালিকা পাওয়া যায়নি। সিনিয়র পুলিশ সুপার বৈভব কৃষ্ণ জানিয়েছেন, চারজন দুষ্কৃতী ওই দোকানে ঢুকে মালিক রাহুল ও এক কর্মী সুরজকে বন্দুক দেখিয়ে গয়না লুঠ করে। রাহুল লুঠপাটে বাধা দিলে তাঁকে গুলি করার ভয় দেখায় দুষ্কৃতীরা। তাদের দলের পঞ্চম সদস্য দোকানের বাইরে পাহারায় ছিল। পালিয়ে যাওয়ার আগে দুষ্কৃতীরা পিস্তল থেকে শূন্যে গুলি চালায়। তারা তিনটি বাইকে চড়ে পালায়।

ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ (মেরঠ) রাম কুমার ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি যত দ্রুত সম্ভব অপরাধীদের গ্রেফতার করার নির্দেশ দিয়েছেন পুলিশকর্মীদের। দুষ্কৃতীদের চিহ্নিত করার জন্য সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা।