ফাঁকা বাড়িতে ধর্ষণ মানসিক প্রতিবন্ধী কিশোরীকে, শ্রীঘরে অবসরপ্রাপ্ত সেনা জওয়ান


জন্ম থেকেই মানসিক প্রতিবন্ধী কিশোরী। সেই কিশোরীকেই কি না শিকার হতে হল যৌন হেনস্তার। তাকে যৌন হেনস্তার অভিযোগ উঠল অবসরপ্রাপ্ত এক সেনা জওয়ানের বিরুদ্ধে। নদিয়ার তেহট্টের এই ঘটনায় উত্তেজনা ছড়াল এলাকায়। যে সেনাবাহিনী নিজের জীবনকে তুচ্ছ করে সীমান্ত অবিচল থাকেন কর্তব্য পালনে, সেই সেনাবাহিনীরই এক অবসরপ্রাপ্ত জওয়ান লজ্জা দিলেন।

প্রতিবন্ধী ছাত্রীকে যৌন হেনস্তার ঘটনায় গ্রেফতার করা হয়েছে ওই অবসরপ্রাপ্ত সেনা জওয়ানকে। তাঁর বিরুদ্ধে আনা হয়েছে ধর্ষণের অভিযোগ। তেহট্টের বেতাইয়ের বাসিন্দারা অবসরপ্রাপ্ত সেনা জওয়ানের কাণ্ড-কারখানায় বেশ হতবাক। পুলিশ জানিয়েছেন অভিযুক্ত সেনা জওয়ানের নাম বিদ্যাধর বর। তিনি তেহট্ট্রের ওই এলাকাতেই থাকতেন।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মানসিক প্রতিবন্ধী মহিলাকে প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে সেনা জওয়ান। সেই সময় সেনা জওয়ানের বাড়িতে কেউ ছিল না। ফাঁকা বাড়িতে ওই নাবালিকাকে যৌন নির্যাতন করা হয়। ঘটনাটি জানাজানি হওয়ার পরই অবসরপ্রাপ্ত সেনা জওয়ানের থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত জওয়ানকে গ্রেফতার করে পুলিশ। তেহট্ট থানার পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে।