রাতের অন্ধকারে যুবতীকে পিছন থেকে জাপটে জড়িয়ে ধরল ২ যুবক, তারপর...


এক যুবতীকে অপহরণের চেষ্টার ঘটনায় চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরের পানাগড়ে। অভিযোগ, পিছন থেকে জাপটে জড়িয়ে ধরে ওই যুবতীকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে দুই যুবক। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পানাগড়ের রেলপাড় এলাকার বাসিন্দা ওই যুবতী। বুধবার রাতে বাড়ির কাছেই একটি মন্দির থেকে প্রসাদ আনতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল বোন। অভিযোগ, প্রসাদ নিয়ে মন্দির থেকে বাড়ি ফেরার পথে আচমকাই তাঁকে পিছনে থেকে জড়িয়ে ধরে দুই যুবক। জাপটে ধরে তাঁকে গাড়িতে তোলার চেষ্টা করে অভিযুক্তরা। সঙ্গে সঙ্গেই চিত্কার করে ওঠে ওই তরুণী।

যুবতীর চিত্কার শুনে বাড়ি থেকে বেরিয়ে আসে তাঁর বাড়ির লোকেরা। বেগতিক বুঝে তখন পালিয়ে যায় অভিযুক্তরা। তবে অভিযুক্ত ২ যুবকের মধ্যে একজনকে চিনতে পেরে যায় যুবতী। ওই যুবতী জানিয়েছেন, অভিযুক্ত এক যুবক তাঁদের এলাকারই বাসিন্দা। নাম মনোজ শর্মা। অভিযোগ, এর আগেও অভিযুক্ত মনোজ শর্মা একবার ওই যুবতীর বোনকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল।

বুধবার রাতের ঘটনায় কাঁকসা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে তরুণীর পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্ত ২ যুবক পলাতক। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।