কুপ্রস্তাব প্রত্যাখ্যান, ছাত্রীকে অ্যাসিড ছোঁড়ার হুমকি আনোয়ারের


ক্যানিং: এক কলেজ ছাত্রীকে দিনের পর দিন কলেজে যাওয়া আসার পথে উত্যক্ত করার অভিযোগ উঠলো এক যুবকের বিরুদ্ধে। কলেজ ছাত্রীর অভিযোগ প্রায় মাস তিনেকের বেশি সময় ধরে কলেজে যাওয়া আসার পথে দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং থানার তালদি এলাকার শিবনগর গ্রামের বাসিন্দা আনোয়ার সরদার নামে এক যুবক তাকে প্রতিনিয়ত উত্যক্ত করে।

এমনকি বঙ্কিম সরদার কলেজের ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেওয়া হয় বলেও অভিযোগ। কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় কলেজ থেকে ফেরার পথে তার মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়। এ বিষয়ে থানায় অভিযোগ জানালে তাকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারারও হুমকি দিচ্ছে অভিযুক্ত।
 
ভয়ে বেশ কিছুদিন ধরে কলেজে যাওয়া আসা বন্ধ করে দিয়েছেন ওই ছাত্রী। এ বিষয়ে ইতিমধ্যেই ক্যানিং থানায় অভিযুক্ত আনোয়ার সরদারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি৷ তবু আতঙ্ক কাটছে না ছাত্রীর পরিবারের৷

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত আনোয়ার বিবাহিত৷ ফলে আনোয়ারকে কোনও ভাবেই পাত্তা দিতে রাজি হননি ওই ছাত্রী৷ ফলে এরপর থেকে আরও বেশি করে তাঁকে উত্যক্ত করতে শুরু করে আনোয়ার৷ কয়েকদিন আগে কলেজ থেকে হেঁটে বাড়ি ফেরার সময় আচমকা মোটর বাইকে চড়ে এসে ছাত্রীর মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালায় অভিযুক্ত।

ওইদিন নিজের ফোনে ফোন করে তা আনোয়ারের কাছে ফেরত চাইলে সে কুপ্রস্তাব দেয় বলে অভিযোগ। এ বিষয়ে থানায় অভিযোগ জানানোর কথা বললে ঐ ছাত্রীকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারার হুমকিও দেয় বলে অভিযোগ উঠেছে আনোয়ার সরদারের বিরুদ্ধে।

এই ঘটনায় যথেষ্ট আতঙ্কিত ওই কলেজ ছাত্রী। ভয়ে কলেজ যাওয়া প্রায় বন্ধ করে দিয়েছে সে। এ বিষয়ে ইতিমধ্যেই ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছেন ঐ ছাত্রী। তবে ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করেনি পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে৷