শুদ্ধিকরণের জন্য মহিলা নগ্ন হতেই গোপনে ভিডিও, ফাঁস তান্ত্রিকের কুকীর্তি!


গোপনে মহিলার নগ্ন ভিডিও তুলে ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠল এক তান্ত্রিকের বিরুদ্ধে। অভিযুক্ত তান্ত্রিককে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে।  এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

অভিযুক্ত তান্ত্রিকের নাম লিটন চক্রবর্তী। রায়গঞ্জের উকিলপাড়া এলাকায় বাড়ি অভিযুক্ত তান্ত্রিকের। জানা গিয়েছে, রায়গঞ্জের সুভাষগঞ্জের বাসিন্দা ওই মহিলা বেশ কিছুদিন ধরেই বিভিন্ন পারিবারিক সমস্যায় জর্জরিত ছিলেন। তাঁকে কেউ উকিলপাড়ার লিটন চক্রবর্তীর সন্ধান দেন। এরপরই সুভাষগঞ্জের বাসিন্দা ওই মহিলা পারিবারিক সমস্যা থেকে মুক্তি পেতে তান্ত্রিক লিটন চক্রবর্তীর দ্বারস্থ হন।

অভিযোগ, ওই মহিলার সঙ্গে দেখা হওয়ার পরই তাঁকে শুদ্ধিকরণের কথা বলে অভিযুক্ত তান্ত্রিক। শুদ্ধিকরণের জন্য ওই মহিলাকে পাশের ঘরে গিয়ে নগ্ন হতে বলে লিটন চক্রবর্তী। প্রথমে রাজি হয়নি ওই মহিলা। 'শিকার' হাত থেকে বেরিয়ে যাচ্ছে দেখে ভয় দেখাতে শুরু করে সে। মহিলাকে বিবস্ত্র হওয়ার জন্য চাপ দিতে থাকে।

ফাঁদে পড়ে শুদ্ধিকরণে রাজি হন ওই মহিলা। অভিযোগ, সেইসময়ই ওই মহিলার গোপন ভিডিও তুলে নেয় সে। তারপরই শুরু হয় ওই ভিডিও দেখিয়ে মহিলাকে ব্ল্যাকমেইল করা। তার সঙ্গে সহবাসের জন্য ওই মহিলাকে চাপ দিতে থাকে অভিযুক্ত। এমনকি, তার কথা শোনা না হলে মহিলার নগ্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে বলেও হুমকি দেয় লিটন চক্রবর্তী।

ভয়ে, লজ্জায় প্রথমে ঘটনার কথা চেপে যায় নির্যাতিতা মহিলা। পরে বাড়িতে সব কথা খুলে বলে। এই ঘটনায় বৃহস্পতিবার রাতে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের হয়। শুক্রবার সকালে অভিযুক্ত লিটন চক্রবর্তীকে গ্রেফতার করে রায়গঞ্জ থানার পুলিস। ধৃতকে রায়গঞ্জ জেলা আদালতে পেশ করা হলে, বিচারক ৩ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন।