২-এর শিশুকে ধর্ষণ করে দিল্লিতে রেললাইনে ফেলে পালাল তরুণ


ফের বিকৃত লালসার ঘৃণ্য ছোবলে বিদ্ধ হল শৈশব। দিল্লিতে ২ বছরের এক শিশুকন্যাকে অপহরণ করে ধর্ষণ করার পর রেললাইনের ধারে ফেলে যায় এক ব্যক্তি। আশঙ্কাজনক অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। একাধিক হাসপাতাল ঘোরার পর অবশেষে জরুরি ভিত্তিতে অপারেশন হয় তার। আপাতত ওই শিশু সংকটমুক্ত বলে জনিয়েছেন চিকিত্‍সকরা। 

শনিবার রাতে উত্তর দিল্লির কোতওয়ালি এলাকায় বাবা-মার সঙ্গে ঘুমিয়েছিল ফুটপাথবাসী ওই শিশুকন্যা। সারাদিনের খাটাখাটনির পর দিনমজুর বাবা-মা টেরও পাননি কখন পাশ থেকে তাদের ২ বছরের মেয়েকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। রাত ২.৩০টে নাগাদ ঘুম ভেঙে পাশে মেয়েকে দেখতে পাননা বাবা। তখনই খোঁজাখুঁজি শুরু করেন তাঁরা। মেয়ের ছবি দেখিয়ে সবার কাছে জানতে চান। পুলিশের কাছে গেলে ওই রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে ওই সময় ঠিক কী হয়েছিল জানার চেষ্টা করা হয়। তখনই খবর আসে যে আশঙ্কাজনক অবস্থায় একটি শিশুকন্যাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে গিয়ে নিজেদের মেয়েকে শনাক্ত করেন বাবা-মা।

জানা গিয়েছে যে রেললাইনের ধারে মেয়েটিকে উলঙ্গ, রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এক ব্যক্তি। সিসিটিভি ফুটেজ থেকে ছবি দেখে আশপাশের এলাকায় চিরুনি তল্লাশি চালিয়ে একটি গুরদোয়ারা থেকে অপরাধীকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, ২৪ বছরের ওই ব্যক্তির নাম অনিল এবং বিভিন্ন অপরাধমূলক কাজে যুক্ত থাকায় এর আগেও সে একাধিকবার জেল খেটেছে।