দিল্লির শিক্ষিকা খুনে ধৃত স্বামী ও মডেল গার্লফ্রেন্ড

1) অ্যাঞ্জেল গুপ্তা।
2) মনজিৎ ও সুনীতা।

প্রকাশ্য রাস্তায় পর পর তিনটি গুলি। অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীর হাতে এ ভাবেই খুন হয়েছিলেন দিল্লির শিক্ষিকা সুনীতা। এই খুনের অভিযোগেই গ্রেফতার করা হল শিক্ষিকার স্বামী ও তাঁর মডেল প্রেমিকাকে।

সোমবার সকালে নিজের কর্মস্থলে যাচ্ছিলেন বছর সাঁইত্রিশের সুনীতা। রাস্তায় এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি সুনীতার পথ আটকায়। পর পর তিন বার সুনীতাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতী। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সুনীতাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিস মৃতার স্বামী মনজিৎকে গ্রেফতার করা হয়েছে। সঙ্গে গ্রেফতার হয়েছেন তাঁর মডেল প্রেমিকা অ্যাঞ্জেল গুপ্তা ওরফে শশী প্রভা। গ্রেফতার করা হয়েছে রাজীব নামে এক ব্যক্তিকেও। তিনি অ্যাঞ্জেলের বাবা।

পুলিশ সূ্ত্রে খবর,  দীর্ঘদিন ধরেই অ্যাঞ্জেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মনজিতের। পেশায় অ্যাঞ্জেল একজন মডেল। স্বামীর বিবাহ–বহির্ভূত সম্পর্ক নিয়ে আপত্তি জানিয়েছিলেন সুনীতা। তা থেকেই গন্ডগোলের সূত্রপাত। স্ত্রীকে মাঝখান থেকে সরিয়ে দিতেই এই কাজ করেছেন মনজিৎ, এমনটাই সন্দেহ পুলিশের।

সুনীতা ও মনজিতের ১৬ বছরের এক মেয়ে রয়েছে। রয়েছে আট বছরের একটি ছেলে। দু'‌জনকেই জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ধৃতদেরও জেরা চলছে। দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার রজনীশ গুপ্ত বলেন, সুনীতাকে খুন করার জন্য ভাড়াটে খুনিকে সুপারি দেওয়া হয়েছিল। খোঁজ চলছে সেই ভাড়াটে খুনির।

পুলিশের ধারণা, অ্যাঞ্জেলই বাবার সাহায্য নিয়েছিলেন সুনীতাকে সরিয়ে দিতে। অ্যাঞ্জেলের মা ব্রিটেনের বাসিন্দা। তাঁর বাবা রাজীব মেয়ে অন্তপ্রাণ। সেখান থেকেই মনজিতের সঙ্গে হাত মিলিয়েই খুনের পরিকল্পনা করা হয়।