অনেক সন্তান হোক, নবদম্পতিকে শুভেচ্ছা বলিউডের

রণবীর এবং দীপিকা।

সাতপাকে বাঁধা পড়লেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। ইতালির লেক কোমোতে কড়া নিরাপত্তার আবহে বিয়ে হল এই জুটির। বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছে গোটা বলিউড।

রণিত রায় টুইটে, ভালবাসা, সৌভাগ্য, আনন্দের পাশাপাশি বহু সন্তানের শুভেচ্ছা জানিয়েছেন। সিমি গাড়েওয়াল দু'জনকে একসঙ্গে থাকার শুভেচ্ছা জানিয়েছেন। জানা গিয়েছে, বিয়ের পর এ দিন ৩০ জন নিমন্ত্রিত অতিথির জন্য একটি পার্টি দেন দীপিকা-রণবীর। ইতালির সময়ে বিকেল চারটে এবং ভারতীয় সময় সন্ধে সাতটা পর্যন্ত সে পার্টি চলেছে বলে খবর। 

শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই জুটি। যা এক কথায় অভিনব। বলি ইন্ডাস্ট্রিতে বিয়ের ইনসিওরেন্স আর কোনও জুটি করিয়েছেন কিনা, তা মনে করতে পারছেন না অনেকেই।

দীপিকা-রণবীর বিয়েতে আমন্ত্রিত সব অতিথিদের অনুরোধ করেছেন, তাঁদের কোনও উপহার দিতে চাইলে তা যেন নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দেওয়া হয়। ওই স্বেচ্ছাসেবী সংস্থাগুলির সঙ্গে ব্যক্তিগত ভাবে যুক্ত এই জুটি।

এ দিন কোঙ্কনি প্রথায় আংটি বদল এবং বিয়ে হয় দীপিকা-রণবীরের। আগামিকাল নাকি সিন্ধ্রি প্রথায় বিয়ে হবে।

যে এলাকায় দীপিকা-রণবীরের বিয়ে চলছে, তার বাইরে ছিলেন বেশ কিছু নিরাপত্তারক্ষী। অনুষ্ঠানে ঢোকার আগে অতিথিদের হাতে নাকি একটি বিশেষ ব্যান্ড পরিয়ে দেওয়া হয়েছিল। প্রত্যেকের মোবাইল ফোন এবং ক্যামেরার লেন্সে স্টিকার দিয়ে দেওয়া হয়েছিল বলে খবর।