ট্রাকচালক বলে বাড়িতে ডেকে যুবকের গায়ে আগুন লাগালেন প্রেমিকার আত্মীয়রা

সেই অর্ধদগ্ধ যুবক নরেন্দ্র শাক্য।

বিয়ের কথা বলবেন বলে বাড়িতে ডেকে এনে এক যুবকের গায়ে কেরোসিন ঢেলে তাঁকে পুড়িয়ে মারার চেষ্টা করলেন প্রণয়ীর বাড়ির লোকজন। ৯০ শতাংশ দগ্ধ অবস্থায় যুবকটিকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। যুবকটি এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। পুলিশ দু'জনকে গ্রেফতার করেছে। আরও এক জন পলাতক।

বুধবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এটাহ জেলার আলিগঞ্জে। পুলিশ জানাচ্ছে, ২২ বছরের ওই যুবকটির নাম নরেন্দ্র শাক্য। আলিগঞ্জের রেশমির সঙ্গে তাঁর প্রেম ছিল দীর্ঘ দিনের। কিন্তু রেশমির বাড়ির লোকজন কিছুতেই পেশায় ট্রাকচালক নরেন্দ্রকে মেনে নিচ্ছিলেন না।

এটাহর সিনিয়র পুলিশ অফিসার সঞ্জয় কুমার বলেছেন, ''বিয়ের কথা বলবেন বলে নরেন্দ্রকে বাড়িতে ডেকেছিলেন রেশমির আত্মীয়রা। নরেন্দ্র তাঁর প্রণয়ীর বাড়িতে পৌঁছনোর পরেই তাঁকে ঘিরে ফেলে প্রচণ্ড মারধর করতে শুরু করেন রেশমির বাড়ির তিন জন। মারতে মারতে নরেন্দ্রকে একটি ঘরে ঢুকিয়ে তার দরজা বাইরে থেকে বন্ধ করে দেওয়া হয়। তার পর সেই বন্ধ ঘরে নরেন্দ্রকে একটি খাটে শুইয়ে তাকে দড়ি দিয়ে বেঁধে ফেলে তাঁর গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয়।''

বন্ধ ঘরে অর্ধদগ্ধ অবস্থায় নরেন্দ্রের আর্তনাদ শুনে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে নরেন্দ্রকে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করায়।

প্রতিবেশীরা জানিয়েছেন, গত দু'দিন ধরে নরেন্দ্র ও রেশমির কোনও খোঁজ মিলছিল না। তাই খুব উদ্বেগে ছিলেন রেশমির বাড়ির লোকজন।