বোনের শ্লীলতাহানী, প্রতিবাদ করে প্রহৃত দাদা-বৌদি


দাদা-বৌদির সঙ্গে ঠাকুর দেখে বাড়ি ফিরছিল ১২ বছরের এক কিশোরী। অভিযোগ, তখনই তার উদ্দেশে কটূক্তি করে কয়েক জন মত্ত যুবক। সেই ঘটনার প্রতিবাদ করায় ওই যুবক এবং তাঁর স্ত্রীকে মারধর করা হয়।

শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে নিমতা থানার দুর্গানগর এলাকায়। পুলিশ জানিয়েছে, মাসতুতো দাদা-বৌদির সঙ্গে বাড়ি ফিরছিল নবম শ্রেণির ওই ছাত্রীটি। তখন রাত ন'টা। অভিযোগ, দুর্গানগর পাওয়ার হাউসের সামনে কয়েক জন মত্ত যুবক প্রথমে কটূক্তি করে ওই ছাত্রীর উদ্দেশে। তার পর হাত ধরে রেললাইনের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

বোনের সম্মান বাঁচাতে রুখে দাঁড়ান দাদা বাবাই মণ্ডল। অভিযোগ, তখনই তাঁর উপর চড়াও হয় ওই মত্তেরা। মারধর করা হয়। এমনকি পিস্তলের বাঁট দিয়ে মাথায় মারা হয় বলেও অভিযোগ।

খবর পেয়ে ছুটে আসেন বাবাইয়ের মা বুড়ি মণ্ডল। হামলাকারীরা বাবাইয়ের মা এবং স্ত্রীকেও মারধর করে। শ্লীলতাহানির চেষ্টা করা হয় তাঁদের। খবর জানাজানি হতেই ছুটে আসেন এলাকার লোকজন। তখনই পালিয়ে যায় ওই মত্ত যুবকরা।

পরে উত্তর দমদম পুর হাসপাতালের নিয়ে আসা হয় আহত বাবাইকে। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। শুক্রবার রাতেই নিমতা থাকায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিশ তদন্ত শুরু করেছে। যদিও এই ঘটনায় শনিবার দুপুর পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।