বিয়ে করতে যাওয়ার সময় বরকে গুলি, পরে গুলিবিদ্ধ অবস্থাতেই বিয়ে শেষ করলেন পাত্র


নয়াদিল্লি:  বর বারাতিদের সঙ্গে যাচ্ছিলেন বিয়ে করতে। বরের জীবনের সেই আনন্দের মুহূর্তটাই ক্ষণিকের মধ্যে বদলে গেল আতঙ্কে। বরকে লক্ষ্য করেই গুলি ছোঁড়ে অজ্ঞাতপরিচয়ের দুই দুষ্কৃতী। তবে তাতেও থামানো যায়নি পাত্রকে। কাঁধে গুলিবিদ্ধ অবস্থাতেই বিয়ের আসরে গিয়ে বিবাহ সম্পন্ন করেন বর। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে দক্ষিণ দিল্লির মাদানগির এলাকায়।

সূত্রের খবর, গুলিবিদ্ধ হওয়ার পর কাছের এক হাসপাতালে গিয়ে প্রায় তিন ঘণ্টা ধরে চিকিৎসা করান আহত বাদল। তারপর বিবাহবাসরে যান পাত্র।

তবে বিয়ের অনুষ্ঠান শেষ করার পর ফের বাদলকে হাসপাতালে ভর্তি করতে হয়, জানিয়েছেন দক্ষিণ দিল্লির ডেপুটি কমিশনার বিজয় কুমার। তাঁর ডান কাঁধে তখনও গুলি আটকে ছিল। হয়তো অস্ত্রোপচার করা হতে পারে বাদলের কাঁধে। সোমবার রাত দশটা নাগাদ হামলার ঘটনাটি ঘটে। বিবাহবাসর থেকে মাত্র ৪০০ মিটার দূরে এই হামলার ঘটনাটি ঘটে। দুষ্কৃতী হামলার সময় বাদলের চারপাশে বরযাত্রীরা আনন্দে নাচ করছিলেন। সেই বরযাত্রীদের ভেতর থেকেই আচমকা দুই ব্যক্তি তাঁর গাড়িতে উঠে গুলি চালায়। ঘটনার আকষ্মিকতায় প্রথমে কিছুই বুঝে উঠতে পারেননি বাদল। পরে তিনি তাঁর পরিজনদের ডাকেন। ততক্ষণে দুই দুষ্কৃতী সেখান থেকে পালিয়ে যায়।

প্রাথমিক তদন্তের সময় পুলিশকে কয়েকজন বরযাত্রী জানিয়েছেন, হামলাকারীরা একটি বাইকে চেপে এসেছিল ঘটনাস্থলে। পুরনো কোনও শত্রুতা বাদলের কারও সঙ্গে ছিল কিনা, সেই দিকটি খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় খুনের চেষ্টার মামলা রুজু হয়েছে থানায়।