পশ্চিমবঙ্গ খাদ্য সরবরাহ দপ্তরের অধীনে একাধিক কর্মী নিয়োগ করা হবে


রাজ্য খাদ্য সরবরাহ দপ্তরে নিয়োগ।
পশ্চিমবঙ্গ খাদ্য সরবরাহ দপ্তরের অধীনে ওয়েস্ট বেঙ্গল স্টেট ওয়্যারহাউসিং কর্পোরেশনে দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে ৬৩ জন ক্লার্ক-কাম-ডিইও এবং সুপারিন্টেন্ডেন্ট/ গোডাউন ইন চার্জ নিয়োগ করা হবে। জেনে নিন আবেদন করবেন কীভাবে।

যোগ্যতা: কোনও বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। ইংরাজি ভাষা পড়তে জানা বাঞ্ছনীয়, পাশাপাশি ড্রাফ্টিং-এর জ্ঞানও থাকতে হবে। মাইক্রোসফট অফিস ও ইন্টারনেটের ব্যবহার সহ কম্পিউটারের বেসিক জ্ঞান থাকা দরকার । কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা/ সার্টিফিকেট থাকা বাঞ্ছনীয়।

বয়সসীমা: ১ অগাস্ট ২০১৮ তারখের হিসেবে বয়সের উর্ধ্বসীমা ৩৫ বছর।
পারিশ্রমিক: প্রতি মাসের বেতন হবে মোট ১১,০০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লিখিত পরীক্ষা হবে দুটি ধাপে। প্রথম পর্যায়ের পরীক্ষা হবে চলতি বছর ডিসেম্বরের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে। প্রথম প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হলে মেইন পরীক্ষায় ডাকা হবে প্রার্থীদের। পরীক্ষা হবে চলতি বছর ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে। ইন্টারভিউ হবে ২০১৯-এর জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে।

আবেদনের পদ্ধতি: http://warehousingwb.com/ ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি এবং ফোন নম্বর থাকতে হবে । অনলাইনে আবেদন করার শেষ তারিখ ২৫ নভেম্বর ২০১৮। অন্যান্য সমস্ত বিষয়ে বিশদ জানতে দেখে নিন রাজ্য সরকারের অফিসিয়াল ওয়েবসাইট।