নির্ভয়া কাণ্ডের পুনরাবৃত্তি! ঝাড়খণ্ডে গণধর্ষণের পর মহিলার গোপনাঙ্গে লাঠি ঢুকিয়ে খুন


একটা নির্ভয়া কাণ্ড যে সমাজে কোনও বদল আনতে পারেনি তার প্রমাণ প্রায় প্রতিদিনই দেশের যেকোনও শহর থেকে উঠে আসছে। বর্বরতা, নিষ্ঠুরতা কমেনি। তার ফের প্রমাণ মিলল ঝাড়খণ্ডে। জামতারা জেলায় এক মহিলাকে তিনজন মিলে ধর্ষণের পর গোপনাঙ্গে লাঠি ঢুকিয়ে আরও অত্যাচার করে খুন করা হল।

ঘটনার নৃশংসতা ব্যাখ্যা করার পরে স্থানীয় সাব ডিভিশনাল পুলিশ অফিসার বিএন সিং জানিয়েছেন, মহিলার প্রাক্তন স্বামীকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় আরও দুই দুর্বৃত্তের খোঁজ চলছে।

পুলিশ জানিয়েছে, কালী পুজোর দিন মহিলা নারায়ণপুরে থিয়েটার দেখতে গিয়েছিলেন। সেখানে তাঁর প্রাক্তন স্বামী ও তার দুই সঙ্গী জোর করে টেনে নিয়ে গ্রামের মাঠে নিয়ে যায়। সেখানেই অন্ধকারে গণধর্ষণের পর গোপনাঙ্গে লাঠি ঢুকিয়ে দেওয়া হয়।

মহিলার মাঠে পড়ে থাকতে দেখে পরের দিন সকালে তাকে হাসপাতালে ভর্তি করেন গ্রামবাসীরা। নারায়ণপুরের একটি হাসপাতালেই নিয়ে যাওয়া হয়। সেখান থেকে জামতারা সদর হাসপাতালে বদলি করা হয়। সেখানে আনা হলে চিকিৎসকেরা মহিলাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, মৃত্যুর আগে মহিলা জবানবন্দিতে তাঁর প্রাক্তন স্বামী ও আরও দুই ব্যক্তিকে অভিযুক্ত করে গিয়েছেন। গ্রামবাসীরাই সেকথা পুলিশকে জানিয়েছে।