কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণের চেষ্টা করা হল গৃহবধূকে।

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণের চেষ্টা করা হল গৃহবধূকে। বাধা দিতে গিয়ে আক্রান্ত হলেন ওই গৃহবধূর শ্বশুর, শাশুড়ি, দেওর সহ চারজন। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজারে।

ইংরেজবাজার থানার নরহট্টা গ্রাম পঞ্চায়েতের বাবুপুর গ্রামের বাসিন্দা রুবি বিবি। বয়স ৩০ বছর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রুবি বিবির স্বামী ভিন রাজ্যে শ্রমিকের কাজ করেন। বাড়িতে একাই থাকতেন রুবি বিবি। অভিযোগ, ওই গৃহবধূর একা থাকার সুযোগ নিয়ে বাশির শেখ নামে এলাকার এক ব্যক্তি তাঁকে উত্যক্ত করা শুরু করেন। নানাভাবে রুবি বিবিকে নানাভাবে কুপ্রস্তাব দিতে শুরু করেন বাশির শেখ। প্রায়শই তিনি রুবি বিবিকে উত্যক্ত করতে থাকেন।

যদিও বাশির শেখের কুপ্রস্তাবে সাড়া দেননি রুবি বিবি। বশির শেখের প্রস্তাব এড়িয়ে যেতেন তিনি। অভিযোগ, এরপরই শুক্রবার রাতে ওই গৃহবধূকে অপহরণের চেষ্টা করেন বাশির শেখ। তাঁর দলবল নিয়ে এসে রুবি বিবি তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। বাধা দেন রুবি বিবি। আর তখনই তাঁর শরীরের একাধিক জায়গায় কামড়ে দেন বাশির শেখ। যন্ত্রণায় চিতকার করে ওঠেন রুবি বিবি।

রুবি বিবির চিত্কার শুনে ছুটে আসেন রুবি বিবির শাশুড়ি, শ্বশুর, দেওর ও অন্যরা। বাড়ির বউকে দুষ্কৃতীর হাত থেকে বাঁচাতে এসে আক্রান্ত হন তাঁরাও। অভিযোগ, লাঠিসোটা নিয়ে রুবি বিবির পরিবারের উপর চড়াও হয় বাশির শেখ ও তাঁর দলবল। বেধড়ক মারধর করা হয় রুবি বিবির আত্মীয়দের।

আক্রান্তদের চিত্কার চেঁচামেচিতে ছুটে আসেন স্থানীয়রা। বেগতিক বুঝে দলবল নিয়ে পালিয়ে যায় বাশির শেখ। আহতদের উদ্ধার মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করে এলাকাবাসী। বর্তমানে গুরুতর জখম অবস্থায় সেখানেই চিকিত্সাধীন রয়েছেন রুবি বিবি ও তাঁর পরিবারের লোকেরা। এই ঘটনায় ইংরেজবাজার থানায় অভিযোগ জানানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।