"কাজ দেবে বলে নিয়ে গিয়ে ধর্ষণ করল আমার মেয়েকে"


যুবতিকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি নরেন্দ্রপুর থানা এলাকার নস্করপুর দুর্গাপল্লির। কাজের নাম করে ডেকে তাকে ধর্ষণ করা হয় বলে জানা গেছে। প্রথমে বিষয়টি অভিযুক্ত অস্বীকার করলেও পরে মেডিকেল পরীক্ষায় প্রমাণ হলে রাজু মণ্ডল নামে ওই যুবককে গ্রেপ্তার করে নরেন্দ্রপুর থানার পুলিশ।

গতকাল বিকেল ৪টে নাগাদ নিজের নির্মীয়মাণ বাড়িতে ঘর মোছার জন্য নির্যাতিতাকে ডাকে ওই যুবক। সেইসময় তার পরিবারের কেউ ছিল না বাড়িতে ফলে যেতে না চাইলেও জোর করে তাকে কাজের জন্য টেনে নিয়ে যায় রাজু। এরপর সেখানে তাকে ধর্ষণ করা হয়। প্রথমে অভিযুক্ত বিষয়টি অস্বীকার করে। নির্যাতিতার পরিবারের তরফ থেকে নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। এরপর তার মেডিকেল পরীক্ষা হলে ধর্ষণের প্রমাণ মেলে। গ্রেপ্তার হয় অভিযুক্ত। যুবতির পোশাক বাজেয়াপ্ত করা হয়েছে। পাঠানো হবে ফরেনসিক পরীক্ষার জন্য।

নির্যাতিতার মা এবিষয়ে বলেন, "আমরা বাড়িতে ছিলাম না। মেয়েকে কাজের জন্য ডেকে নিয়ে যায়। ঘর মোছার কাজ দেবে বলেছিল। এরপর ধর্ষণ করে। প্রথমে ধর্ষণের কথা মানতে চাইছিল না। পরে মেডিকেল পরীক্ষা করলে ধরা পরে যায়।" নির্যাতিতার দাবি, "আমি বলেছিলাম যাব না। আমাকে টেনে টেনে নিয়ে গেছে। তারপর ধর্ষণ করেছে।