চোখ উপড়ানো দেহ কাঠের মিলে, খুনের বীভৎসতা বাড়াতে মুখে অ্যাসিড, চাঞ্চল্য


কাঠের মিল থেকে এক ব্যক্তির চোখ উপড়ানো দেহ উদ্ধার হল শিলিগুড়িতে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। মৃতের নাম জগদীশ রায়। তিনি পেশায় রাজমিস্ত্রি। পাঁচদিন ধরে নিখোঁজ থাকার পর তাঁর দেহ উদ্ধার হয়। কিন্তু তাঁর একটি চোখ ছিল না, তা কেউ উপড়ে নিয়েছে। চোখ উপড়ানো ওই দেহ দেখেই আঁতকে ওঠেন শ্রমিকরা।

শিলিগুড়ি থানার পুলিশ জগদীশ রায়ের দেহ উদ্ধার করেছে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে শিলিগুড়ি থানার পুলিশ। মৃত জগদীশের স্ত্রী কমলা রায়ের অভিযোগ, তাঁর স্বামীকে খুন করা হয়েছে। তবে পাঁচদিন নিখোঁজ সত্ত্বেও কেন কোনও নিখোঁজ ডায়েরি হল না, তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে।

সেইসঙ্গে প্রশ্ন রাজমিস্ত্রি জগদীশ রায়ের দেহ কী করে কাঠের মিলের ভিতরে এল। মিলের চেরাই কলের সামনে পড়েছিল দেহটি। মৃতের চোখ উপড়ানো ছিল। নৃশংসতার শেষ এখানেই নয়। মৃতের মুখে ঢালা হয়েছিল অ্যাসিড। প্রাথমিকভাবে পুলিশ মনে করছে এটি একটি খুনের ঘটনা। মিল মালিকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

অভিযোগ, ওই মিলে নানা অসামাজিক কাজকর্ম চলত। রাত বাড়লেই বাড়ত সমাজবিরোধীদের আনাগোনা। মদ থেকে জুয়ার আসর বসত, কিছুই বাদ ছিল না। মহিলারা ওই পথে যেতে ভয় পেত বলে অভিযোগ। পুলিশ এই হত্যাকাণ্ডের তদন্ত শুরু করেছে।