বাসে তরুণীর সামনে হস্তমৈথুন করতে গিয়ে গ্রেফতার যুবক


দিল্লিতে চলন্ত বাসে তরুণীর সামনে হস্তমৈথুন করতে গিয়ে গ্রেফতার যুবক। তরুণীর অভিযোগ, হেনস্থার শিকার হলেও তাঁকে সাহায্যে এগিয়ে আসেননি সহযাত্রীরা। নিজেই সেই ব্যক্তিকে নিরস্ত করে বাস থেকে নামান তিনি। এর পর স্থানীয় পুলিসের কাছে দায়ের হয় অভিযোগ। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। 

ঘটনা মঙ্গলবারের। দিল্লির বসন্তকুঞ্জ গামী একটি বাসে মহিলাদের জন্য সংরক্ষিত আসনে বসে ওই যুবক। পাশেই বসেছিলেন এক তরুণী। এর পর প্যান্টের থেকে গোপনাঙ্গ বার করে হস্তমৈথুন করতে শুরু করে সে। বিকৃতকাম ওই ব্যক্তির কাণ্ড কারখানা দেখে চিত্কার করে কাঁদতে শুরু করেন পাশে বসে থাকা তরুণী। তবে তাতেও থামেনি ওই ব্যক্তি। 

সহযাত্রীরা এগিয়ে আসছেন না দেখে নিজেই ওই ব্যক্তিকে সবক শেখানোর পণ করেন তরুণী। ধাক্কা দিয়ে ওই যুবককে বাস থেকে নামান। এর পর নিয়ে যান পুলিসের কাছে। সেখানে ওই যুবকের বিরুদ্ধে প্রকাশ্যে অশ্লীলতার অভিযোগ দায়ের করেছেন তিনি।

অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। ঘটনায় সহযাত্রীদের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। 

তবে এবারই প্রথম নয়, চলতি বছরে এর আগেও দিল্লিতে ঘটেছে একাধিক এই ধরণের ঘটনা। ফেব্রুয়ারিতে বাসেই দিল্লি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর সামনে হস্তমৈথুন করার অভিযোগে FIR দায়ের হয় এক ব্যক্তির বিরুদ্ধে। এপ্রিলে একই অভিযোগ ওঠে এক অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে।