RRB Group C ALP: পিছিয়ে গেল ফলাফল প্রকাশের দিন


RRB Group C ALP: রেলওয়ে কর্মী নিয়োগ বোর্ড এই মাসে Group C ALP, প্রযুক্তি বিভাগের ফলাফল প্রকাশ করবে না। রেলওয়ে কর্মী নিয়োগ পর্ষদ ইন্ডিয়ান এক্সপ্রেস ডটকমকে জানিয়েছিল যে, সম্ভবত ২৬ নভেম্বর মুক্তি পেতে পারে ফলাফল। তবে আজ তারা নিশ্চিত করেছে যে আরআরবি Group C ALP প্রযুক্তি বিভাগের ফলাফল এই মাসে প্রকাশ করা হচ্ছে না। প্রার্থীদের সংখ্যা বিবেচনা করার মধ্যে যাতে কোনো ভুলভ্রান্তি না হয় সেদিকে নজর দিতে ও অতিরিক্ত সতর্কতা গ্রহণ করার কারণে আরও কিছু সময় লাগবে বলে জানানো হয়েছে ভারতীয় রেলের তরফ থেকে। "ডিসেম্বরের প্রথম সপ্তাহে রেলওয়ে কর্মী নিয়োগ পর্ষদ ফলাফল প্রকাশ করবে," বলেন আরআরবি কর্মকর্তা অঙ্গরাজ মোহন।

আরআরবি ২ নভেম্বর গ্রুপ সি এর ফলাফল প্রকাশ করেছে, তবে কিছু প্রার্থী অভিযোগ করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে পুনরায় পর্যালোচনা করার পর, আরআরবি সংশোধিত ফলাফল ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছে। ফলাফল অঞ্চল ভিত্তিক অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে। প্রার্থীদের 'result link' ক্লিক করতে হবে এবং নির্বাচিত প্রার্থীদের নামের সাথে একটি পিডিএফ দেওয়া হবে।

দ্বিতীয় পর্যায়ে পরীক্ষার জন্য প্রথম ধাপে পাশ করেছেন ৫,৮৮,৬০৫ জন প্রার্থী। প্রথম পর্যায়ে পরীক্ষা চলতি বছরে ৯ আগস্ট থেকে ৪ সেপ্টেম্বরের মধ্যে হয়। যার মধ্যে উপস্থিত ছিলেন ৩৬,৪৭,৫৪১ জন প্রার্থী। দেশের ৪৪০ টি কেন্দ্রে অনলাইন মাধ্যমে পরীক্ষা হয়।